বাংলাদেশ মানব কল্যাণ এসোসিয়েশন’র পটুয়াখালী জেলা আহ্বায়ক কমিটি ঘোষণা

দেশজুড়ে

জুন ১৮, ২০২২ ৯:৫৭ অপরাহ্ণ

দুলাল হোসেন, বাউফল (পটুয়াখালী)

‘হাতে হাত ধরি সুন্দর পৃথিবী গড়ি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে “বাংলাদেশ মানব কল্যাণ এসোসিয়েশন পটুয়াখালী জেলায় ১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

পূর্বের কমিটি বিলুপ্ত করে মোঃ শাহীন রাড়ীকে আহ্বায়ক এবং মোঃ মশিউর রহমান ঈসা ঘরামীকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়েছে। জানা গেছে ওই জেলা কমিটির আহ্বায়ক মোঃ শাহীন রাড়ী পটুয়াখালী জেলার বাউফল উপজেলার কালিশুরী ইউনিয়নের আলোকি চাঁদকাঠী গ্রামের মো. একচাদ রাঢ়ী ও মোসাং কুলসুম বেগমের ছেলে।

উক্ত আহ্বায়ক কমিটিতে যুগ্ম আহ্বায়ক মোঃ মাসুম বিল্লাহ, মোঃ খলিলুর রহমান রাজিব, মোঃ শাহীন শরীফ ও জোবায়ের পারভেজের নাম ঘোষণা করা হয়। সদস্য হিসাবে আছেন মোঃ ফয়সাল, মোঃ জামাল চৌধুরী, মিহির বরন মজমদার, মোঃ মিঠুন হোসেন ও মোঃ সাইফুল ইসলাম।

এক প্রশ্নের জবাবে আহ্বায়ক মো.শাহীন রাঢ়ী বলেন, আমি নিরলসভাবে সংগঠনের অন‍্যান‍্য সদস‍্যদের নিয়ে কাজ করব মানবসেবায়। ছোটবেলা থেকেই মানবসেবায় কাজ করার ইচ্ছা ছিল আমার। তাই যেহেতু দায়িত্ব পেয়েছি নিষ্ঠার সাথে যেন দায়িত্ব পালন করতে পারি এজন‍্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

কেন্দ্রীয় কমিটি সভাপতি মোঃ আনোয়ার হোসেন বলেন, পটুয়াখালী জেলা আহ্বায়ক কমিটিতে যারা আছেন তারা পটুয়াখালী জেলার তরুণ যুবকদের নিয়ে মানবসেবায় কাজ করবে আশা করি!

কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কবি ও সাংবাদিক মোঃ মশিউর রহমান বলেন, পটুয়াখালী জেলা আহ্বায়ক কমিটির সবাই মানবসেবায় নিবেদিত প্রাণ। আশা করি তারা ভবিষ্যতে মানবসেবায় কাজ করে তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি নিয়ে দৃষ্টান্ত স্থাপন করবে।

তিনি আরও বলেন, ধীরে ধীরে আমরা বাংলাদেশের প্রায় অনেক জেলায় আমাদের কমিটি দিয়েছি। একটি সুন্দর পরিবেশে মানবসেবায় আত্মনিয়োগ করে সংগঠনের প্রতিটি সদস‍্য কাজ করবে এমনটাই দৃঢ় বিশ্বাস করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *