বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

বিনোদন

এপ্রিল ২২, ২০২২ ৯:০৬ অপরাহ্ণ

সুদীপ দেবনাথ রিমন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ২২ এপ্রিল রাজধানীর মগবাজারে অনুষ্ঠিত হয়েছে এই ইফতার আয়োজন। এখানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন বরেণ্য চলচ্চিত্র অভিনেতা আলমগীর, বিশেষ অতিথি প্রখ্যাত চলচ্চিত্র অভিনেতা শবনম, সভাপতি চলচ্চিত্র শিল্পী সমিতির চলচ্চিত্র অভিনেতা ইলিয়াস কাঞ্চন।

গত ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হয় চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এতে সভাপতি পদে বিজয়ী হন ইলিয়াস কাঞ্চন। সাধারণ সম্পাদক পদ নিয়ে জায়েদ খান ও নিপুণের মধ্যকার জটিলতা এখন আদালত পর্যায়ে রয়েছে। ফলে এই পদে এখনো কেউ দায়িত্ব পাননি। তাই ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন চিত্রনায়ক সাইমন সাদিক। অনুষ্ঠানে চিত্র নায়ক ডিএ তায়েব ছাড়াও উপস্থিত ছিলেন রিয়াজ, ফেরদৌস, অনন্ত জলিল, বর্ষা, নিপুণ, শাহনূর, কেয়া, সাইমন, ইমন, নিরবসহ চলচ্চিত্রের অনেক তারকা। এছাড়া আরও হাজির ছিলেন চলচ্চিত্রের অন্যান্য অঙ্গনের মানুষজন।

অনুষ্ঠানে প্রধান অতিথি চলচ্চিত্র অভিনেতা আলমগীর বলেন, চলচ্চিত্রে এখন থেকে ‘আমি’ নয়, ‘আমরা’ শব্দটা ধারণ করতে হবে সবাইকে। এক হয়ে সবাই মিলে কাজ করতে হবে। চলচ্চিত্রের ভালো চাই, আমাদের চলচ্চিত্র আবারও হারানো গৌরব ফিরে পাক, এই প্রত্যাশা করি।’

ইফতার শুরুর আগে লিখিত বক্তব্য দেন শবনম। তিনি বলেন, জীবনে অনেক অপ্রাপ্তি থাকলেও বহুদিন পর সিনেমার মানুষের কাছে এসে যে ভালোবাসা পেয়েছি, তাতে চিরঋণী আমি। প্রায় দুই যুগ সিনেমার বাইরে, তারপরও আপনারা আমাকে মনে রেখেছেন, এটাই আমার অনেক বড় প্রাপ্তি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *