বড়দিনে শাশুড়িকে যে উপহার দিলেন রণবীর

বড়দিনে শাশুড়িকে যে উপহার দিলেন রণবীর

বিনোদন

ডিসেম্বর ২৭, ২০২৩ ১০:৩৩ পূর্বাহ্ণ

বলিউড অভিনেতা রণবীর কাপুর গত বছরের এপ্রিল মাসে বিয়ে করেন অভিনেত্রী আলিয়া ভাটকে। একই বছরের নভেম্বর মাসে প্রথম সন্তানের বাবা হন রণবীর। এ বছর নভেম্বর মাসে এক বছর পূর্ণ করেছে তাদের মেয়ে রাহা। মেয়ের জন্মদিন উপলক্ষে সামাজিক যোগাযোগমাধ্যমে একাধিক ছবি পোস্ট করলেও রাহার কোনো ছবি প্রকাশ্যে আনেননি আলিয়া।

২৫ ডিসেম্বর বড়দিনে বাবার কোলে চড়ে, মায়ের হাত ধরে চিত্রগ্রাহীদের সামনে আসে রাহা। কাপুর পরিবারের কাছে এ মুহূর্ত যে বিশেষ কিছু তা নিয়ে কোনো সন্দেহ নেই। সেই উদযাপন আরও বিশেষ করে তুলেছে রণবীরের বিশেষ উপহার। স্ত্রী আলিয়া বা কন্যা রাহাকে নয়, শাশুড়ি সোনি রাজদানকে বড়দিন উপলক্ষে বড় উপহার দিলেন ঋষিপুত্র। কী সেই উপহার, জানেন?

একে অপরের পরিবারের সদস্যদের সঙ্গে ভালোই সখ্য আলিয়া ও রণবীরের। রণবীরের মা নীতু কাপুর, বোন ঋদ্ধিমা কাপুর সাহনির সঙ্গে প্রায়ই দেখা যায় আলিয়াকে। অন্যদিকে আলিয়ার মা সোনি, বোন শাহীন ভাটের সঙ্গে সুসম্পর্ক রণবীরের। বড়দিন উপলক্ষে আলিয়া মা ও নিজের শাশুড়ি সোনিকে বিশেষ এক উপহার দিলেন বলিউড অভিনেতা। সোনির নামে এক শিশু কল্যাণমূলক সংস্থায় এক লাখ টাকা দান করলেন রণবীর। সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় সেই ঝলক সবার সঙ্গে ভাগ করে নেন সোনি। জামাই যে তার ভীষণ আদরের, তা জানাতেও ভোলেননি সোনি।

প্রতিবারের মতো চলতি বছরেও ঘটা করে বড়দিন উদযাপন করা হয়েছে কাপুর পরিবারে। সেখানে রাহাকে নিয়ে উপস্থিত ছিলেন রণবীর ও আলিয়া। এমনকি ছিলেন অগস্ত্য ও নব্যা নন্দাও। তবে কাপুর পরিবারে উদযাপন ছাড়াও বড়দিনে মা ও বোনের সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটান আলিয়া ও রণবীর। সামাজিক যোগযোগমাধ্যমের পাতায় একাধিক ছবিও পোস্ট করেছেন আলিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *