বঙ্গবন্ধু টানেলের ভেতর বাস-প্রাইভেটকার সংঘর্ষ

বঙ্গবন্ধু টানেলের ভেতর বাস-প্রাইভেটকার সংঘর্ষ

দেশজুড়ে স্লাইড

নভেম্বর ৪, ২০২৩ ৮:৩৫ পূর্বাহ্ণ

এবার চট্টগ্রামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের ভেতরে বাস ও প্রাইভেটকারের সংঘর্ষ হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে টানেলের আনোয়ারা প্রান্তে এ দুর্ঘটনা ঘটে। তবে এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। এর আগে খুলে দেওয়ার ২৪ ঘণ্টার মধ্যে বঙ্গবন্ধু টানেলে দুর্ঘটনা ঘটে।

টানেলের সহকারী প্রকৌশলী তানভীর রিফা জানান, শহর থেকে একটি বাস টানেলের পতেঙ্গা প্রান্ত দিয়ে প্রবেশ করে চট্টগ্রাম উপজেলার আনোয়ারার দিকে যাচ্ছিল। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি প্রাইভেটকারকে ধাক্কা দেয়। বাসের বেপরোয়া গতির কারণে এমন দুর্ঘটনা ঘটেছে। রেকার দিয়ে বাইরে এনে গাড়ি দুটি জব্দ করা হয়।

কর্ণফুলী থানার ওসি জহির হোসেন গণমাধ্যমকে বলেন, কেউ আহত বা নিহত হননি। দুর্ঘটনার পর থেকে বাস চালক পলাতক রয়েছেন। টানেলের মধ্যে দিয়ে গাড়ি চলাচল করছে। তবে দুর্ঘটনার পর কিছুটা যানজট তৈরি হয়েছে। এ ঘটনায় কেউ মামলা করলে পুলিশ আইনগত ব্যবস্থা নেবে।

খুলে দেওয়ার ২৪ ঘণ্টার মধ্যে রোববার রাত ৩টার দিকে চট্টগ্রামের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলে একটি প্রাডো গাড়ির ধাক্কায় টানেল-সড়কের রেলিং ক্ষতিগ্রস্ত হয়। টানেলের আনোয়ারা প্রান্তের টোলপ্লাজার পাশে এ ঘটনা ঘটে। পরে গাড়িটি জব্দ করে সেতু কর্তৃপক্ষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *