ফ্ল্যাট বিক্রির নামে প্রতারণার অভিযোগে ইডির তলব, যা বললেন নুসরাত

ফ্ল্যাট বিক্রির নামে প্রতারণার অভিযোগে ইডির তলব, যা বললেন নুসরাত

বিনোদন

সেপ্টেম্বর ৬, ২০২৩ ১১:১৫ পূর্বাহ্ণ

ফ্ল্যাট বিক্রির নামে প্রতারণার অভিযোগে পশ্চিমবঙ্গের বসিরহাটের সাংসদ ও টালিউড অভিনেত্রী নুসরাত জাহানকে তলব করেছে অর্থনৈতিক গোয়েন্দা সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

মঙ্গলবার বেলা ১১টার মধ্যে তাকে কলকাতার সিজিও কমপ্লেক্সে ইডির দপ্তরে ডেকে পাঠানো হয়ে। খবর আনন্দবাজারের।

যদিও এ রকম কোনো নোটিশ এসেছে কিনা, তিনি জানেন না বলেই দাবি করেছেন নুসরাত। বসিরহাটের হিঙ্গলগঞ্জ মহাবিদ্যালয় একটি বৈঠকে গিয়েছিলেন তিনি। সেখানে ইডির নোটিশ নিয়ে প্রশ্ন করতেই সংক্ষিপ্ত প্রতিক্রিয়া জানান তিনি।

এ নিয়ে অভিনেত্রী বলেন, ‘আমি সকাল থেকে প্রচুর কাজে ব্যস্ত। নোটিশ এসেছে কিনা অবশ্যই দেখব। ইডি ডাকলে অবশ্যই যাব। তদন্তে সহযোগিতা করা আমার কর্তব্যের মধ্যে পড়ে।’

নুসরাত একটি কোম্পানিতে থাকাকালীন একাধিক প্রবীণ ব্যক্তির সঙ্গে ফ্ল্যাট বিক্রির নামে আর্থিক প্রতারণা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এর মধ্যে এ নিয়ে বিজেপি নেতা শঙ্কুদেব পণ্ডা বেশ কয়েকজন অভিযোগকারীকে নিয়ে গড়িয়াহাট থানা এবং ইডির দপ্তরে গিয়ে অভিযোগ করেন।

ওই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেন কলকাতা পুলিশ এবং ইডির গোয়েন্দারা। বস্তুত এর আগেও তৃণমূল সাংসদ তথা অভিনেত্রীকে ডেকে পাঠিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। তবে ওই ঘটনার পর পরই কলকাতা প্রেসক্লাবে একটি সাংবাদিক বৈঠক ডেকে নুসরাত জানান, অভিযোগ যখন করা হয়েছে, তার অনেক আগেই তিনি সংশ্লিষ্ট কোম্পানি বা সংস্থা ছেড়ে দিয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *