ফের জেল থেকে চিঠি, জ্যাকুলিনকে যা বললেন সুকেশ

ফের জেল থেকে চিঠি, জ্যাকুলিনকে যা বললেন সুকেশ

বিনোদন

ফেব্রুয়ারি ২০, ২০২৪ ১২:৫০ অপরাহ্ণ

দুর্নীতিকাণ্ডে জেল হওয়ার পর থেকেই ঠগ সুকেশ চন্দ্রশেখরকে পাত্তা দেন না জ্যাকুলিন ফার্নান্দেজ। তার সঙ্গে আর সম্পর্ক রাখতে চান না অভিনেত্রী। অন্যদিকে, জ্যাকুলিনকে কিন্তু কিছুতেই ভুলতে পারছেন না সুকেশ। জেলে বসেই প্রেমিকার উদ্দেশ্যে ফের চিঠি লিখলেন সুকেশ।

নতুন প্রেমপত্রে সুকেশ লিখলেন- জ্যাকুলিন আমি তোমাকে পাগলের মতো ভালোবাসি এবং তুমি আমার হৃদস্পন্দনের কারণ… জ্যাকুলিন বেবি আমি তোমাকে খুব মিস করেছি, ভ্যালেন্টাইনস সপ্তাহের প্রথম দিন থেকে শুরু করে, প্রতি সেকেন্ডে শুধু তোমার কথাই মনে পড়েছে। এটি আমাদের দ্বিতীয় ভ্যালেন্টাইন, কিন্তু আমরা একে অপরের থেকে অনেক দূরে। কিন্তু বেশিদিন আর এরকম থাকবে না।

তিনি আরও লিখেন- এই বিশেষ দিনে, আমি স্বীকার করতে চাই, জীবনে তোমাকে পেয়ে আমি খুব ভাগ্যবান। তবে তুমি চিন্তা করো না। যে গোল্ড ডিগাররা আমাদের সম্পর্কে ফাটল ধরিয়েছে, তাদের আমি ছাড়ব না। তুমিই সবচেয়ে সুন্দর জিনিস, যা আমাদের জীবনে ঘটেছে। বাবু, তুমি ভিতরে ভিতরে অনেক সুন্দর।

সুকেশের সমস্ত দুর্নীতিই নাকি জ্যাকুলিন জানতেন আগে থেকে। এমনকি, জেনে বুঝেই কালো টাকা নিয়ে ফূর্তি করেছেন জ্যাকুলিন! সম্প্রতি আদালতের কাছে এমনই দাবি তুলল ইডি।

ইডির দাবি, জেরার সময় সত্যতা গোপন করেছেন জ্যাকুলিন। অভিনেত্রী বার বার জানিয়ে ছিলেন ঠগ সুকেশ চন্দ্রশেখর নাকি তাকে ফাঁসিয়েছে। তবে সেই নিয়ে কোনো তথ্য প্রমাণ দিতে পারেননি। ইডির তদন্তে আসা তথ্য অনুযায়ী, জ্যাকুলিন জেনে বুঝেই সুকেশের অপরাধের টাকা ব্যবহার করেছেন। এমনকি, সুকেশ গ্রেফতার হওয়ার পর জ্যাকুলিন নিজের ফোন থেকে সমস্ত তথ্য মুছে ফেলেছিলেন।

ইডির আদালতে পেশ করা হলফনামায় জানিয়েছে, অভিনেত্রী সুকেশের থেকে ৫ কোটি ৭১ লাখ ১১ হাজার ৯৪২ রুপি শুধু উপহারই নেননি, সঙ্গে দুটি বিদেশি ব্যাংক অ্যাকাউন্ট, যা তার ভাই ও বোনের, সেখানেও ১,৭, ২৯১৩ মার্কিন ডলার ২৬, ৭৪০ অস্ট্রেলিয়ান ডলার স্থানান্তর করার জন্য অনুরোধ করেছিল।

প্রসঙ্গত, ২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ। তার সঙ্গে সম্পর্কের জেরেই আইনি জটিলতায় জড়াতে হয়েছে জ্যাকুলিনকে। যদিও এর আগে আদালতে সুকেশ দাবি করে, ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় জ্যাকুলিন কোনোভাবেই জড়িত নন। এবারও হোয়াটসঅ্যাপে ঠগের আশ্বাস, জ্যাকুলিনকে কোনো ‘সমস্যায়’ পড়তে দেবে না সে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *