ফুলপুর সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত গজনী অবকাশে

দেশজুড়ে

জানুয়ারি ১৬, ২০২৩ ৯:১৭ অপরাহ্ণ

মুরাদ শাহ জাবাল (শেরপুর) ঝিনাইগাতীঃ

১৪ জনুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ শনিবার শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার নয়নাভিরাম ও নান্দনিক পিকনিক স্পট গারো পাহাড় খ্যাত “গজনী অবকাশে”

“ফুলপুর সমিতি ময়মনসিংহ “এর বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফুলপুর সমিতির উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য
কিশোরগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ও উপসচিব জনাব মোহাম্মদ আব্দুল্লাহ, উপদেষ্টামন্ডলীর সদস্য ও ফুলপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আতউল করিম রাসেল, উপদেষ্টা মন্ডলীর সদস্য ও শেরপুর জেলার সম্মানিত জেলা প্রাথমিক শিক্ষা অফিসার জনাব মোঃ ওবায়দুল্লাহ সাহেব সহ অন্যান্য উপদেষ্টা মন্ডলীর সদস্যবৃন্দ।
এছাড়াও উপস্থিত ছিলেন অত্র সমিতির কার্যকরী পরিষদের নেতৃবৃন্দ, আজীবন সদস্যবৃন্দ ও সম্মানিত অতিথিদের মধ্যে শেরপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা উপ-সচিব সহ অনেকেই।
এতে সভাপতিত্ব করেন সমিতির সুযোগ্য সভাপতি বওলা ডিগ্রীকলেজ,ফুলপুর এর প্রিন্সিপাল ড. মো. আবদুল বাতেন খান এবং সঞ্চালনায় ছিলেন সমিতির সাধারণ সম্পাদক বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সুযোগ্য সভাপতি জনাব মোঃ আবুল কাসেম সাহেব।
এ সময় ফুলপুর সমিতির নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি ঝিনাইগাতী উপজেলা শাখার সভাপতি জনাব মোঃ মাসুদ হাসান, সাধারণ সম্পাদক জনাব মুহাম্মদ হারুনুর রশিদ শাহীন,সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ আলমগীর হোসাইন নির্বাহী সভাপতি জনাব মোঃ এ,কে আজাদ ও জেলা সাধারণ সম্পাদক জনাব মোঃ ইব্রাহিম খলিল।
উপস্থিত সকলেই গজনী অবকাশের বিভিন্ন দর্শনীয় স্থান ও পাহাড়ের নান্দনিক স্থান সমুহ পরিদর্শন করেন এবং মুগ্ধতা প্রকাশ করেন।সকলের পদচারণায় গজনীর মাঠ যেনো মুখরিত হয়ে উঠে। মধ্যাহ্ন ভোজের পর আয়োজন করা হয় মনোমুগ্ধকর এক আলোচনা সভার।
এতে অনেকেই তাদের চমৎকার অনুভূতি ব্যাক্ত করেন এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।
সবশেষে চমৎকার র‍্যাফেল ড্র অনুষ্ঠিত হয় এবং বিজয়ীদের মাঝে আকর্ষনীয় পুরস্কার তুলে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *