ফারহানকে নিয়ে ফিরছেন আমির খান

ফারহানকে নিয়ে ফিরছেন আমির খান

বিনোদন

জুন ২৪, ২০২৩ ৯:২২ পূর্বাহ্ণ

জীবন ঘনিষ্ঠ সিনেমায় অভিনয় এবং নির্মাণের প্রতি বলিউড সুপারস্টার আমির খানের ঝোঁক অনেক আগে থেকেই। যদিও এসব সিনেমা থেকে সাফল্য খুব একটা পাননি তিনি।

সর্বশেষ ‘থাগ অব হিন্দুস্তান’ এবং ‘লাল সিং চাড্ডা’ সিনেমা দুটির ব্যর্থতা সেটিই প্রমাণ করে। বিশেষ করে ‘লাল সিং চাড্ডা’ সিনেমার ব্যর্থতার পর অভিনয় থেকেই ডুব দিয়েছেন তিনি। কবে ফিরছেন সেটা কারও জানা নেই।

তবে ভারতীয় সংবাদমাধ্যম সম্প্রতি আশার আলো দেখিয়েছে। আবারো জীবনঘনিষ্ঠ সিনেমা নিয়ে ফিরছেন আমির খান। জানা গেছে, বর্তমানে আমির খান স্পেনের খেলাধুলার ওপর তৈরি ছবি ‘ক্যাম্পেওনস’-এর রিমেক বানানো নিয়ে কাজ করছেন। এটি ২০১৮ সালে ইংরেজি ছবি ‘চ্যাম্পিয়ন’ নামে মুক্তি পেয়েছিল। এতে অভিনয়ের জন্য ফারহান আখতারকে প্রস্তাব দিয়েছেন। এতে আমির খান অভিনয় করবেন কিনা সেটা নিশ্চিত নয়। তবে সিনেমাটি প্রযোজনা নিয়ে কাজ করছেন তিনি। খবরটি যদি সত্যি হয় তাহলে দীর্ঘ এক যুগ পর অভিনয় নিয়ে পর্দায় ফিরছেন ফারহান আকতার।

যদিও ফারহান গত এক যুগে নিজেকে ব্যস্ত করতে চেয়েছিলেন। শুরুতে এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে সালমান খানকে নেওয়ার কথা ভেবেছিলেন আমির। কিন্তু সে আলোচনা বেশিদূর এগোয়নি। এখন অভিনয়ের জন্য ফারহান আখতারের সঙ্গে কথাবার্তা চালাচ্ছেন আমির। এখনো অবশ্য কোনো কিছুই চূড়ান্ত হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *