আমি মোটেও রশিদের সঙ্গে প্রেম করছি না: দীঘি

বিনোদন

নভেম্বর ৪, ২০২৩ ১২:৪১ অপরাহ্ণ

 

বর্তমানে দেশের জনপ্রিয় অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘিকে সোশ্যাল মিডিয়ায় সব সময়ই একটিভ থাকতে দেখা যায়। তবে এবার সোশ্যাল মিডিয়া দিয়ে নয়, প্রেম নিয়ে খবরের শিরোনাম হলেন দীঘি।সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক স্ক্রল করে দেখা যাচ্ছে, অভিনেত্রী দীঘির সঙ্গে সখ্য গড়ে উঠেছে মাহিমিন রশিদ নামে একটি ছেলের।

রশিদের এক ফেসবুক পোস্টে দেখা যায়, দীঘি-রশিদ সাগর পাড়ে একে অন্যের কাঁধে মাথা রেখে দাঁড়িয়ে আছেন। কোনো ছবিতে আবার খুনসুটিতে মেতেছেন এ জুটি।

অনেক অনুষ্ঠানেই একসঙ্গে দেখা গেছে তাদের। দীঘির সঙ্গে বিষয়টি নিয়ে সরাসরি কথা বললে প্রথমে তিনি মাহিমিন রশিদের নামই ভালোভাবে বুঝতে পারছিলেন না।

এরপর তাকে বিভিন্ন ছবির বর্ণনা দিলে বিশেষ করে সাগর পাড়ে একে অন্যের কাঁধে মাথা রেখে দাঁড়িয়ে থাকার ছবিটি প্রসঙ্গে কথা বললে তিনি জানান, তিনি মোটেও রশিদের সঙ্গে প্রেম করছেন না।দীঘি সংবাদমাধ্যমকে আরও জানান, রশিদ তার ছেলেবেলার বন্ধু। তাই প্রায়ই বিভিন্ন স্পটে তাদের একসঙ্গে দেখতে পাওয়া স্বাভাবিক। তবে তার মানে এই নয়, রশিদ বন্ধুর চেয়ে বেশি কিছু।

দীঘির মন্তব্যে স্পষ্ট হয়ে উঠেছে রশিদ তার ভালো বন্ধু। তবে রশিদের ফেসবুকে দীঘিকে নিয়ে লেখা স্ট্যাটাসগুলো পড়লে বোঝার উপায় নেই তারা ভালো বন্ধু নাকি বন্ধুর চেয়েও বেশি কিছু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *