প্রেমিক খুঁজতে যে কারণে বিজ্ঞপ্তি দিলেন এই তরুণী

প্রেমিক খুঁজতে যে কারণে বিজ্ঞপ্তি দিলেন এই তরুণী

মজার খবর স্পেশাল

সেপ্টেম্বর ৮, ২০২৩ ১০:৪৫ পূর্বাহ্ণ

এর আগে কখনো প্রেমে পড়েননি ২৩ বছর বয়সী ডাচ তরুণী ভেরা ডিজকম্যানস। তবে এবার প্রেমিক খুঁজতে দিয়েছেন বিজ্ঞপ্তি।

ডিজকম্যানসের প্রেমিক হতে চাইলে তাকে নির্ধারিত আবেদন ফরম পূরণ করে পাঠাতে হবে। সম্প্রতি এমনই এক আজব দাবি তুলেছেন তিনি।

মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্ট জানিয়েছে, প্রেমিক চেয়ে বিজ্ঞপ্তি দেওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই ভেরা ডিজকম্যানসের প্রেমিক হওয়ার জন্য আবেদন জমা পড়েছে প্রায় ৩ হাজার। গেল ১ সেপ্টেম্বর প্রতিবেদনটি প্রকাশ করা হয়।

এতে বলা হয়, বর্তমানে লন্ডনে বসবাস করলেও নেদারল্যান্ডসের ইন্টারনেট ইনফ্লুয়েন্সারদের মধ্যে পরিচিত মুখ ভেরা। সম্প্রতি সামাজিক মাধ্যমে নিজের এই প্রেমিক খোঁজার বিষয়টি অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন তিনি।

তবে ভালোবাসা খুঁজে পেতে আবেদনের প্রয়োজন কেন হচ্ছে, তা নিয়ে কৌতুহলী অনেকে। ভেরা বলেছেন, ‘বুদ্ধিটা একটু আজব হলেও তরুণদের কাছ থেকে আমি ভালোই সাড়া পেয়েছি। ২৪ ঘণ্টায় ৩০০০টিরও বেশি আবেদন জমা পড়েছে। ২০২৩ সালে এসে একজন ভালো প্রেমিক খুঁজে পাওয়া মোটেই সহজ কাজ না। ছেলেদের ভালোভাবে বোঝার জন্যই আমি আবেদন নেয়ার প্রক্রিয়াটি শুরু করেছি’।

জানা গেছে, সামাজিক মাধ্যম থেকে প্রতি মাসে প্রায় সাড়ে ৩ লাখ ডলার আয় করেন ভেরা ডিজকম্যানস।

তিনি আবেদনপত্রের মাধ্যমে প্রেমিক হতে আগ্রহী তরুণদের কাছ থেকে তাদের নাম, ঠিকানা, বয়স, রাশি জানতে চেয়েছেন। এছাড়াও, আগে কোনো সম্পর্ক ছিল কি না, তিনি কী কাজ করেন- এসব তথ্যও জানতে চেয়েছেন ভেরা।

তবে আবেদন ফর্মে কিছু আজব প্রশ্নও করেছেন তিনি। যেমন, কার্টুন দেখতে পছন্দ করেন কি না, তা-ও জানতে চেয়েছেন। এর কারণ হিসেবে ভেরা বলেছেন, ‘আমি স্থায়ী সম্পর্কে যেতে চাই। তাই সব কিছু যাচাই করে নেয়াই ভালো’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *