প্রবাসী জসীমের ‘কথা দিলাম’ ছবির মহরত অনুষ্ঠান

বিনোদন

জানুয়ারি ২৬, ২০২৩ ৫:১৫ অপরাহ্ণ

শীর্ষ খবর প্রতিনিধি,

অনুষ্ঠিত হলো ‘কথা দিলাম’ চলচ্চিত্রের মহরত অনুষ্ঠান । বুধবার (২৫ জানুয়ারি) রাতে রাজধানী মগবাজরের একটি হোটেলে সিনেমার মহরত অনুষ্ঠিত হয়েছে। এ ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেব জামশেদ শামীম ও এসকে তৃষ্ণা। মহরতে ছবির পরিচালক ও গীতিকার জসীম উদ্দিন আকাশ-সহ উপস্থিত ছিলেন জনপ্রিয় নায়ক ইলিয়াস কাঞ্চন, জাজ মাল্টি মিডিয়ার প্রধান নির্বাহি কর্মকর্তা মোহাম্মাদ আলীমুল্লাহ ও শীর্ষ খবর পত্রিকার উপ-পরিচালক এ আর রাজ সহ অন্যন কলাকুশলী্রা ।
বিডি ২৯ মাল্টিমিডিয়ার ব্যানারে কাতার প্রবাসী ব্যবসায়ী ও গীতিকার জসীম উদ্দীন আকাশের কাহিনি অবলম্বনে চলচ্চিত্রটি পরিচালনা করছেন ইভান মল্লিক। ছবিটিতে জামশেদ শামীম ও তৃষ্ণা ছাড়াও আরো অভিনয়ে করেছেন সমু চৌধুরী, জ্যাকি আলমগীর, কাজল, শেখ স্বপ্না, পরাগ বিশ্বাস, স্নিগ্ধা হোসেন, আখিসহ আরও অনেকে। এই ছবির সবগুলো গান লিখেছেন পরিচালক ও গীতিকার জসীম উদ্দিন আকাশ ।
মহরত অনুষ্ঠানে ছবির পরিচালক ও অভিনেতারা অনুষ্ঠানে উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, ‘কথা দিলাম’ ছবিটি গ্রাম বাংলার পেক্ষাপটে সম্পূর্ণ মৌলিক গল্প অবলম্বনে নির্মিত হয়ছে । এখানে নায়কের চরিত্রটা হবে একজন গ্রামের যুবকের। যার সঙ্গে নায়িকার প্রেম হয়। এই প্রেম নিয়ে টানাপোড়েনসহ সমাজের বিভিন্ন বিষয় খুব সুন্দর করে এই গল্প উঠে আসবে। আপনারা অবশ্যই ছবিটা হলে যেয়ে দেখবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *