‘প্রধানমন্ত্রী দেশের মানুষের মর্যাদা দিয়েছেন’

‘প্রধানমন্ত্রী দেশের মানুষের মর্যাদা দিয়েছেন’

জাতীয় স্লাইড

অক্টোবর ৩০, ২০২২ ৭:৪৬ পূর্বাহ্ণ

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী দেশের মানুষের মর্যাদা দিয়েছেন। একইসঙ্গে তিনি জানিয়েছেন, বিএনপির সমাবেশে বাস মালিকরা তাদের বাসের ক্ষয়ক্ষতির কথা চিন্তা করে ধর্মঘট দিচ্ছে। অন্য কোন কারণে নয়।

শনিবার দিনাজপুর জেলার বোচাগঞ্জে আব্দুর রউফ চৌধুরী অডিটরিয়ামে ‘কমিউনিটি পুলিশিং ডে-২০২২’ উদযাপন উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় কথা বলেন খালিদ মাহমুদ চৌধুরী।

পরিবহন ধর্মঘটের জন্য সরকার দায়ী নয় উল্লেখ করে তিনি বলেন, বাস মালিকরা বলছে যে বিএনপি গাড়ি পুড়িয়ে, শ্রমিক, মালিক ও জনসাধারণকে হত্যা করেছে। তারা কখনো বাস মালিক ও শ্রমিকের খোঁজ খবর নেয়নি।

প্রতিমন্ত্রী আরো বলেন, তাদের (বাস মালিকদের) পাশে শুধু প্রধানমন্ত্রী শেখ হাসিনা দাঁড়িয়েছিলেন। বিএনপি বাস মালিক ও শ্রমিকদের কাছে ক্ষমা চাওয়ার পর যদি তারা ক্ষমা করে সেটা তাদের বিষয়।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের সময়ে দেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। বিদেশিরা বাংলাদেশে বিনিয়োগ করতে চায়। কারণ এখন বাংলাদেশে সিকিউরিটি আছে। কোন ধরনের ঝুঁকি নাই। আর এ ঝুঁকি মোকাবেলা করেছে বাংলাদেশের আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

তিনি বলেন, বিএনপি দেশের মানুষকে না খাইয়ে মারতে চেয়েছে। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের মর্যাদা দিয়েছেন। এটাকে ধরে রাখতে হবে। এজন্য প্রয়োজন শান্তি-শৃঙ্খলা বজায় রাখা। সর্বত্র শান্তি থাকবে। ব্যক্তি, সমাজ ও রাষ্ট্রীয় জীবনের  সকল ক্ষেত্রে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে হবে। তাহলে উন্নত বাংলাদেশ হবে, যেটা আমরা কল্পনা করছি।

বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ছন্দা পালের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মো. আাসলাম, সেতাবগঞ্জ পৌরসভার মেয়র মো. আসলাম, এএসপি সার্কেল রওশন আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আফছার আলী ও যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক আবু তাহের মো. মামুন।

এর আগে কমিউনিটি পুলিশিং-ডে উপলক্ষে সকালে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *