প্রধানমন্ত্রীর ভোট পেয়ে ফেরদৌস বললেন, ’১০-এ ২ নম্বর পেয়ে গেছি’

প্রধানমন্ত্রীর ভোট পেয়ে ফেরদৌস বললেন, ’১০-এ ২ নম্বর পেয়ে গেছি’

রাজনীতি স্লাইড

জানুয়ারি ৭, ২০২৪ ৪:০৫ অপরাহ্ণ

‘প্রধানমন্ত্রী এসেছিলেন ঠিক ৮টা বাজার ৫ মিনিট আগে। কারণ তিনি কথা দিয়েছিলেন— বুথ ওপেন হলে প্রথম ভোটটা উনি দেবেন। প্রধানমন্ত্রী এসেছেন, তার সঙ্গে এসেছেন তার কন্যা আমাদের পুতুল খালা—দুজন এসে আমাকে ভোট দিয়ে গেলেন। তার মানে আমি ইতোমধ্যে দুটি ভোট পেয়ে গেলাম। আমি কথা দিয়েছিলাম, ঢাকা-১০ কে বানাব ১০-এ ১০। তো ১০-এ ১০-এর মধ্যে দুই নম্বর পেয়ে গেলাম। বাকি আট নম্বর ইনশাআল্লাহ আমি আজকে সারা দিনের মধ্যে পেয়ে যাব।’

প্রধানমন্ত্রীর ভোট পেয়ে উচ্ছ্বসিত চিত্রনায়ক ফেরদৌস আহমেদ নিজের বিজয়ের ব্যাপারে এভাবেই আশাবাদ ব্যক্ত করেন।

রোববার সকালে ঢাকা সিটি কলেজকেন্দ্রে গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

রুপালি পর্দা থেকে রাজনীতিতে আসা আওয়ামী লীগ মনোনীত ঢাকা-১০ আসনের প্রার্থী ফেরদৌস আহমেদ বিজয়ের ব্যাপারে নিজের অনুভূতি জানাতে গিয়ে বলেন, ১০-এ ২ নম্বর পেয়ে গেছি। বাকি ৮ নম্বরও পেয়ে যাব।

ফেরদৌস বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসেছিলেন আমাকে ভোট দিতে। ঢাকা-১০ আসনের আমি মনোনয়ন পেয়েছি নৌকার পক্ষে, ইতোমধ্যে বাংলাদেশের সব মানুষ জানেন। প্রত্যেকে এটা জানেন কিন্তু অনেকেই এটা জানতেন না, প্রধানমন্ত্রী ও তার পরিবার আমার ভোটার।

জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, আমি কথা দিয়েছিলাম প্রধানমন্ত্রীকে যে আমি অনেক বেশি ভোট নিয়ে; চেষ্টা করব ৩০০ আসনের মধ্যে সবচেয়ে বেশি ভোট নিয়ে নৌকার বিজয় নিয়ে যাব সন্ধ্যা নাগাদ। দেখা যাক, সে কথা আমি কতটুকু রাখতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *