প্রধানমন্ত্রীর পক্ষে ঈদ উপহার দিল স্বেচ্ছাসেবক লীগ

রাজনীতি স্লাইড

এপ্রিল ২১, ২০২২ ১০:০৫ পূর্বাহ্ণ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বস্ত্র বিতরণ করেছে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। বুধবার চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত এক অনুষ্ঠানে উপহারের এসব বস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, বিশেষ অতিথি ছিলেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী। এ সময় আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জনগুহ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মহামারি করোনার শুরু থেকে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা জনগণের পাশে ছিল, এখনো আছে, ভবিষ্যতেও থাকবে। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী কেউ যেন খাবারে কষ্ট না পায় এজন্য আমরা বিভিন্ন শ্রেণির মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ করছি।

স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশিত পথেই আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পথচলা। শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগ অসহায় মানুষের সেবায় নিয়োজিত আছে।

তিনি আরো বলেন, এদেশের মানুষের মনের ভাষা একমাত্র শেখ হাসিনাই বুঝেন। তিনি মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত রেখে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *