প্রথম স্ত্রীর হাতে কেন চড় খেয়েছিলেন আমির?

প্রথম স্ত্রীর হাতে কেন চড় খেয়েছিলেন আমির?

খেলা

এপ্রিল ২৯, ২০২৪ ১০:০০ পূর্বাহ্ণ

বলিউডের অন্যতম সফল অভিনেতা আমির খান। ক্যামেরার সামনে বেশ সফল হলেও ব্যক্তি জীবনে কিছুটা আক্ষেপ রয়েছে এই অভিনেতার। এখন পর্যন্ত দুইবার বিয়ের পিড়িতে বসেছেন তিনি। তবে তারা দুজনেই এখন প্রাক্তন।

আমিরের প্রথম স্ত্রী রিনা দত্ত এবং দ্বিতীয় স্ত্রী কলকাতার মেয়ে কিরণ। বিচ্ছেদ হলেও এখনও তাদের প্রতি ভালোবাসা ও সম্মান আছে অভিনেতার। করণ জোহরের চ্যাট শোয়ে গিয়ে এমনই দাবি করেছিলেন আমির খান ।

তবে এই আমিরকেই প্রথম স্ত্রী রিনার হাতে মার খেতে হয়েছিল। বেশ কষিয়ে সুপারস্টারের গালে চড় মেরেছিলেন রিনা। কী এমন হয়েছিল? কপিল শর্মার নেটফ্লিক্সের শোয়ে এসে সেকথা ফাঁস করলেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’।

আমির বলেন, ঘটনাটি ঘটেছিল তার বড় ছেলে জুনাইদের জন্মের সময়। হাসপাতালে প্রসব যন্ত্রণায় কাতরাচ্ছিলেন রিনা। ভালো স্বামী হতে গিয়ে তাকে এক্সারসাইজ করানোর চেষ্টা করছিলেন আমির। নিজেও তা করছিলেন। রিনাকে শান্ত করার আপ্রাণ চেষ্টা করছিলেন তিনি। তার বদলে পান থাপ্পড়। আমিরের গালে কষিয়ে থাপ্পড় মেরে রিনা বলেন, ‘এই সব বন্ধ কর!’

বলিউড অভিনেতা আরো বলেন, বাস্তব জীবনের এই ঘটনা থেকে অভিনেতা হিসেবে তিনি এক টি গুরুত্বপূর্ণ শিক্ষা পেয়েছিলেন। কী সেই শিক্ষা? প্রসবের যন্ত্রণা সাংঘাতিক হয়। আর যন্ত্রণার এই পর্যায়ে মানুষের মুখে কষ্টের অভিব্যক্তি থাকে না। তার বদলে থাকে বিস্ময়। শরীর প্রচণ্ড পরিমাণে শক পায়। তা থেকেই এই বিস্ময়ের অভিব্যক্তি বলে মনে করেন তারকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *