প্রথম দিনে কত আয় করল শাহরুখের ‘ডানকি’

প্রথম দিনে কত আয় করল শাহরুখের ‘ডানকি’

বিনোদন

ডিসেম্বর ২২, ২০২৩ ৮:০৭ অপরাহ্ণ

 

বছরটা শাহরুখ খানের, এমনটা বললে মোটেও বাড়াবাড়ি হবে না। পরপর দুই সিনেমার সফলতার পর এই অভিনেতার বছরের তৃতীয় সিনেমা ‘ডানকি’ মুক্তি পেয়েছে।রাজকুমার হিরানি পরিচালিত সিনেমাটি নিয়ে দীর্ঘদিন ধরে অপেক্ষায় ছিলেন ভক্তরা। অনেক আগেই শুরু হয়েছিল অগ্রিম টিকিট বিক্রি। সিনেমাটির আয় নিয়েও অনেক হিসাব কষছিলেন ভক্ত ও সমালোচকেরা। কত টাকা ব্যবসা করবে, সেই আয়ের ছকও কষছিলেন অনেকে। আপাতত সেই ধারণা যেন প্রথম দিনেই ওলট–পালট হয়ে গেল। প্রথম দিনে কত আয় করল ‘ডানকি’।

সমালোচকদের ধারণা ছিল, শাহরুখের সিনেমাটি প্রথম দিনের আয়ে রেকর্ড গড়বে। কেউ কেউ বলছিলেন, ৫০ কোটি রুপি ছাড়িয়ে যাবে। সেই ধারণা ধূলিসাৎ, প্রথম দিনের আয়ে শীর্ষ ৫-এ জায়গা করে নিতে পারেনি সিনেমাটি। ধারণা করা হচ্ছে, সিনেমাটির ওপর ভারতের রাজনৈতিক অবস্থার প্রভাব পড়েছে, অন্যদিকে ‘সালার’ সিনেমার সঙ্গে প্রতিযোগিতা করতে হয়েছে। তা ছাড়া হিন্দি ভাষার বাইরে ভারতের বিভিন্ন জায়গা থেকে ‘ডানকি’র আয় হতাশাজনক।

সব মিলিয়ে আয় কম হলেও সিনেমাটি নিয়ে খুশি শাহরুখ–ভক্তরা। সিনেমাটির আইএমডিবি রেটিং সে কথা বলছে। সিনেমাটির রেটিং ৭.৬। একদিনেই ১১ হাজার দর্শক ভোট দিয়েছেন, যা ‘পাঠান’ ও ‘জওয়ান’ সিনেমার চেয়ে বেশি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *