প্রথম আলো বন্ধুসভা কুবি’র সভাপতি শান্ত, সম্পাদক তানিম

দেশজুড়ে

জানুয়ারি ৬, ২০২৩ ৯:৩১ অপরাহ্ণ

কুবি প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) প্রথম আলো বন্ধুসভার নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন এই কার্যনির্বাহী কমিটিতে সভাপতি মনোনীত হয়েছেন গণিত বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী উম্মে হাবিবা শান্তা এবং সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন লোক প্রশাসন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের মেহেদী হাসান তানিম। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) সন্ধ্যা ৭ টায় বন্ধুসভার অফিসিয়াল ফেসবুক পেইজে বন্ধুসভার সভাপতি উত্তর রায় ও নির্বাহি সভাপতি মৌসুমি মৌ এ কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি মোঃ মাহফুজুর রহমান আরিফ ও মোঃ শামীম আশরাফ, যুগ্ম সাধারণ সম্পাদক রফিক উদ্দিন ও মোঃ মাহিনুর রহমান, সাংগঠনিক সম্পাদক তানজীম আহমেদ সৌরভ, সহ-সাংগঠনিক সম্পাদক রকিবুল হাসান, অর্থ সম্পাদক আরিফুল ইসলাম, দপ্তর সম্পাদক মো. মানছুর আলম, প্রচার সম্পাদক তানভীর সালাম অর্ণব, পাঠাগার ও পাঠচক্র সম্পাদক রুপম দাশ, সাংস্কৃতিক সম্পাদক অন্ত চন্দ্র অর্ঘ, জেন্ডার সমতা বিষয়ক সম্পাদক আশ শিফা আক্তার, প্রশিক্ষণ সম্পাদক মোরসালিন, দুর্যোগ ও ত্রান সম্পাদক প্রকাশ পাল, স্বাস্থ্য ও ক্রীড়া সম্পাদক দিপক চন্দ্র দেব, পরিবেশ ও সমাজ কল্যাণ সম্পাদক মোঃ ইমাম উদ্দিন, মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক মোঃ সুমন আহমেদ রাহাত, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুদেপা দেবনাথ মিতু, ম্যাগাজিন সম্পাদক মোস্তফা কামাল রিফাত, বইমেলা সম্পাদক নাহিদা আক্তার নীড়া, কার্যনির্বাহী সদস্য- শাহদাত তানভীর রাফি, শাহরিয়ার আহমেদ সজিব ও মোঃ পলাশ হাসান।

প্রথম আলো বন্ধুসভা কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা হিসেবে আছেন বাংলা বিভাগের অধ্যাপক ড. জি এম মনিরুজ্জামান, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. কামরুন নাহার, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক কাজী এম আনিছুল ইসলাম, ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক কাজী ওমর সিদ্দিকী, মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মাহফুজুর রহমান, ইংরেজি বিভাগের প্রভাষক তারিন বিনতে এনাম, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক জাকিয়া জাহান মুক্তা, প্রথম আলোর স্টাফ রিপোর্টার গাজিউল হক সোহাগ, প্রথম আলো বন্ধুসভা কুবির সাবেক সভাপতি গোলাম কিবরিয়া, ও সাবেক সাধারণ সম্পাদক ঐশি ভৌমিক।

নবগঠিত কমিটির সভাপতি উম্মে হাবিবা শান্তা বলেন- নতুন কমিটিতে আমাকে সভাপতির দায়িত্ব দেয়া হয়েছে, আমার ওপর আস্থা রাখার জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাচ্ছি। আমি আমার দায়িত্ব যেনো যথাযথভাবে পালন করতে পারি সকলের নিকট তার জন্য দোয়া চাই। সকলের সহযোগিতায় প্রথম আলো বন্ধুসভাকে আরো বহুদূর এগিয়ে নিতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *