প্রতিপক্ষ প্রার্থীর পোষ্টার ছেঁড়ার এ নোংরামীর শেষ হবে কবে?

দেশজুড়ে

অক্টোবর ২৬, ২০২৩ ৭:১৮ অপরাহ্ণ

মোঃ আব্দুল হান্নানঃ-

সাংবিধানিক নিয়মে নির্বাচন আসবে। গণতান্ত্রিক অধিকার নিয়ে একই দল থেকে বা বিভিন্ন দল থেকে একাধিক প্রার্থী দলীয় মনোনয়ন চাইবে।এটাই স্বাভাবিক।দল যাকে ভাল আর যোগ্য মনে করে তাকে মনোনয়ন দেবে।পরে দলীয় সবাই মিলে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করবে এটাই স্বাভাবিক।কিন্তু তা না করে এক প্রার্থীর পোষ্টার ব্যানার পেষ্টুনের উপর অন্য প্রার্থীর পোষ্টার,ব্যানার,পেষ্টুন লাগানো বা ছিঁড়ে ফেলা এক প্রকারের রেষারেষি বা নোংরামি নয়। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া ১ সংসদীয় ২৪৩ নাসিরনগর আসনের আওয়ামী লীগের মননোয়ন প্রত্যাশী কেন্দ্রিয় কৃষক লীগের অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোঃ নাজির মিয়ার পোষ্টারের উপর স্থানীয় এমপি ও বর্তমান সংসদ সদস্য বি,এম ফরহাদ হোসেনের লোকজনের পোষ্টার লাগানো এবং ছেঁড়ার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার রাতের যে কোন সময় নাসিরনগর সদর ইউনিয়নের দাঁতমন্ডল ঈদগাহ মাঠের বাউন্ডারি সহ নাসিরনগর সদরের প্রধান প্রধান সড়ক ,কলেজ মোড়,পিটিআই মার্কেট এলাকাসহ বিভিন্নন্থানে পরিকল্পিত ভাবে এমপি প্রার্থী নাজির মিয়ার অসংখ্য পোষ্টারের উপর বর্তমান সাংসদের পোষ্টার লাগানো হয় এবং ছেঁড়া হয় বলে অভিযোগ করেছেন আলহাজ্ব মোঃ নাজির মিয়া ।

নাসিরনগরের বেশ কয়েকটি স্থানে বুধবার রাতে ফরহাদ হোসেনের পৃষ্টপোষকতায় যুবলীগের ইউনিয়ন সম্মেলনের পোষ্টার লাগানোর কাজে নিয়োজিত কর্মীরা নাজির মিয়ার পোষ্টারের উপর পোষ্টার লাগিয়ে দেয় আর পুরো উপজেলায় কে বা কাহারা নিয়মিত নাজির মিয়ার পোষ্টার ছিড়ে যাচ্ছে । এ বিষয়ে মুঠোফোনে নাজির মিয়া নিজেই সাংবাদিক সহ প্রসাশনের লোকের কাছে দুঃখ প্রকাশ করেন।

নাজির মিয়া বলেন নাসিরনগর থানার অফিসার ইনচার্জ,স্থানীয় প্রসাশন ও সাংবাদিকদের বিষয়টি অভিযোগ আকারে জানানো হচ্ছে। সাংবাদিকরা সরজমিনে গিয়ে অভিযোগের সত্যতা ও পেয়েছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *