পোষ্যের জন্য প্রয়োজন ন্যানি, বার্ষিক বেতন ১ কোটি

পোষ্যের জন্য প্রয়োজন ন্যানি, বার্ষিক বেতন ১ কোটি

মজার খবর স্পেশাল

জুন ২৬, ২০২৩ ১:৩১ অপরাহ্ণ

পোষ্যের দেখাশোনার জন্য লোক খুঁজছেন এক দম্পতি। এ কাজের জন্য তাকে বার্ষিক বেতন এক কোটি টাকা দেয়া হবে। সম্প্রতি লিঙ্কডিনে প্রকাশিত এই চাকরির বিজ্ঞাপন ঘিরে বেশ হইচই পড়ে গিয়েছে। ‘ফেয়ারফ্যাক্স অ্যান্ড কেন্সিংটন’ নামে লন্ডনের একটি আন্তর্জাতিক নিয়োগ সংস্থার অ্যাকাউন্ট থেকে এই বিজ্ঞাপনটি প্রকাশিত হয়েছে। ইতিমধ্যে এই পদের জন্য দুই হাজার আবেদন জমা পড়েছে।

আমেরিকার বাসিন্দা এক ধনকুবের তার পোষ্যের জন্য সারা দিনের জন্য ন্যানি খুঁজছেন। নিঃসন্তান ওই দম্পতি দুইজনেই ব্যবসার কাজে ব্যস্ত থাকেন। বাড়িতে সময় দিতে পারেন না। তারা বেরিয়ে যাওয়ার পর পুরো বাড়িতে দুই পোষ্যই শুধু থাকে। পোষ্যেদের চিন্তায় কাজে মন বসাতে পারেন না তারা। বাইরে থাকলেও মন পড়ে থাকে বাড়িতে। তাই পোষ্যদের দেখাশোনা করার জন্য এক জন অভিজ্ঞ ‘ন্যানি’ নিয়োগ করার সিদ্ধান্ত নেন। সেই মতো যোগাযোগ করেন নিয়োগ সংস্থার সঙ্গে।

এই চাকরি পাওয়ার কিছু শর্ত রয়েছে। যিনি এই চাকরি পাবেন, তাকে শারীরিক ভাবে ফিট হতে হবে। এবং মানসিক ভাবে শক্ত হতে হবে। পোষ্যের স্বাস্থ্য এবং নিরাপত্তার বিষয়ে সবচেয়ে বেশি নজর দিতে হবে। তার জন্য ঠান্ডা মাথায় সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা থাকা জরুরি। এগুলো ছাড়া আরো কিছু শর্ত দেওয়া হয়েছে। আলাদা করে সাপ্তাহিক কোনো ছুটি থাকবে না। বছরে ছয় সপ্তাহ ছুটি পাবেন। কিন্তু সেটাও নিশ্চিত নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *