পৃথিবীকে বাঁচাতে ‘ব্রহ্মাস্ত্র’ হাতে রণবীর, যে চরিত্রে থাকবেন শাহরুখ

বিনোদন

জুন ১৬, ২০২২ ১১:৫৮ পূর্বাহ্ণ

দীর্ঘ অপেক্ষার পর মুক্তি পেল রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার ট্রেইলার। ভিএফএক্স আর অ্যাকশনে ভরা ট্রেইলার দেখে এরই মধ্যে অন্তর্জালে চলছে নানা আলোচনা। এই প্রথম রণবীর-আলিয়া পর্দায় জুটি হলেন।

বিনোদনভিত্তিক ভারতীয় সংবাদমাধ্যম বলিউড বাবলের এক প্রতিবেদনে বলা হয়েছে, সিনেমায় রণবীর কাপুরের চরিত্রের নাম শিব, যিনি পৃথিবীকে রক্ষা করতে চান। সঙ্গী আলিয়া ভাট।

তিন মিনিটের ট্রেইলারে যতটা না অভিনয় দেখা গেছে, তার চেয়ে বেশি ভিএফএক্স শট। মনে হচ্ছে, এটাই বলিউডের বড় ফ্যান্টাসি অ্যাডভেঞ্চার।

ট্রেইলারে দেখা গেছে, শিবের (রণবীর কাপুর) সঙ্গে দেখা ইশার (আলিয়া ভাট)। দ্রুতই শিব বুঝতে পারলেন, ব্রহ্মাস্ত্র পাওয়ার জন্য প্রাচীন বাহিনী যুদ্ধে লিপ্ত হচ্ছে। আমরা সেখানে দুজন ভালো মানুষকেও দেখতে পাই, তিনি অমিতাভ বচ্চন ও নাগার্জুন। সিনেমার খলচরিত্রে মৌনী রায় (জুনুন)। অন্ধকার শক্তিকে রুখতে পরে শিব হাতে অস্ত্র তুলে নেয় এবং পৃথিবীকে রক্ষা করে।

এর আগে পরিচালক অয়ন মুখার্জি জানিয়েছিলেন, সিনেমাটিতে বিশেষ দৃশ্যে হাজির হবেন বলিউড বাদশাহ শাহরুখ খান। ট্রেইলারে শাহরুখ খানকে দেখা গেছে। তিনি বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করেছেন।

অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাবে এ বছরের ৯ সেপ্টেম্বর। এ সিনেমায় প্রথমবারের মতো জুটি বাঁধলেন অফ-স্ক্রিন কাপল রণবীর-আলিয়া। এটি ট্রিলজির প্রথম পর্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *