পূর্বাচলে দুই প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

পূর্বাচলে দুই প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

দেশজুড়ে স্লাইড

ডিসেম্বর ১২, ২০২৩ ২:৫২ অপরাহ্ণ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্বাচলে শেখ হাসিনা সরণিতে দুই প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন। তাদের মধ্যে দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ও তিনজনকে কুর্মিটোলা জেনালের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে ওই সড়কের সুলফিনা এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম নুরুল ইসলাম। তিনি রাজধানীর সেগুনবাগিচা এলাকার ব্যবসায়ী।

আহতরা হলেন, নিহত নুরুল ইসলামের ছেলে পাপ্পু, গাড়ি চালক শুক্কুর আলী, আরেক প্রাইভেকারের চালক মিলন, যাত্রী সজিবসহ পাঁচজন।

স্থানীয়দের বরাত দিয়ে পূর্বাচল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার উদ্দিপন ভক্ত জানান, সকাল সাড়ে ৯টার দিকে বেপরোয়া গতিতে আসা কুড়িল বিশ্বরোডগামী একটি যাত্রীবাহী প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারায়। এ সময় গাড়িটি সড়কের একপাশ থেকে আরেক পাশে ছিটকে পড়ে। তখন কাঞ্চনগামী একটি প্রাইভেটকারের সঙ্গে ওই প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়।

তিনি আরো জানান, এ সময় দুটি প্রাইভেটকারের চালকসহ আটজন গুরুতর আহত হন। খবর পেয়ে পূর্বাচল ফায়ার সার্ভিস, রূপগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে রাজধানীর কুর্মিটোলা জেনালের হাসপাতালে নিয়ে যায়।

কুর্মিটোলা জেনারেল হাসপাতালের এডি লেফটেন্যান্ট কর্নেল সাব্বির আহমেদ জানান, হাসপাতালে পৌঁছানোর আগেই তিনজন মারা যান। আহতদের মধ্যে দুইজনকে ঢামেক হাসপাতাল ও তিনজনকে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ক্ষতিগ্রস্ত প্রাইভেটকার দুটি জব্দ করেছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *