পুলিশের সমস্যা সমাধানে আইন মন্ত্রণালয়ের দরজা খোলা: আইনমন্ত্রী

পুলিশের সমস্যা সমাধানে আইন মন্ত্রণালয়ের দরজা খোলা: আইনমন্ত্রী

জাতীয় স্লাইড

জানুয়ারি ৯, ২০২৩ ৯:৩৮ পূর্বাহ্ণ

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বাংলাদেশ পুলিশের সঙ্গে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সম্পর্ক ওতপ্রোতভাবে জড়িত। পুলিশের যৌক্তিক সমস্যা সমাধানে আইন মন্ত্রণালয়ের দরজা সব সময় খোলা রয়েছে।

রোববার রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্সে বাংলাদেশ পুলিশ অডিটরিয়ামে অনুষ্ঠিত মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।
পুলিশ সপ্তাহের-২০২৩ শেষদিন বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রীদের সঙ্গে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের মতবিনিময় সভা হয়।

আইনমন্ত্রী বলেন, একটা দেশে স্বাধীনভাবে চলার জন্য, সমাজের শৃঙ্খলা বজায় রাখার জন্য পুলিশের ভূমিকা অপরিহার্য। পুলিশ নিষ্ঠার সঙ্গে সে দায়িত্ব পালন করে যাচ্ছে।

মতবিনিময় সভায় পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তারা তাদের সুনির্দিষ্ট কিছু সমস্যা ও চাহিদার কথা মন্ত্রীদের কাছে পেশ করেন। মন্ত্রীরা প্রত্যেকটি সমস্যা সমাধানের ব্যাপারে আশ্বস্ত করেন।

মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন আইনমন্ত্রী আনিসুল হক। এ সময় আইজিপি, মন্ত্রী-প্রতিমন্ত্রী ও সচিবদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।

আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে জনপ্রশাসন বিষয়ক প্রতিমন্ত্রী ফরহাদ হেসেন, গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ উপস্থিত ছিলেন। এছাড়া জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব, অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবসহ পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *