পাঠানের আয় হাজার কোটি, সন্দিহান কাজল!

বিনোদন

জুলাই ১৮, ২০২৩ ১২:০২ অপরাহ্ণ

চলতি বছরের শুরুতেই বক্স অফিসে হই-হুল্লোড় ফেলে দিয়েছিল শাহরুখ খানের পাঠান। প্রায় চার বছরের লম্বা বিরতির পর বড়পর্দায় ফেরেন কিং খান। তাই একটু মাতামাতি তো হবেই। ছবি ব্যবসাও করে ১ হাজার কোটির উপরে। আর সেই পাঠান নিয়েই এমন প্রশ্ন করে বসলেন কাজল, যা শুনে হতবাক ভক্তরা।

১৯৯৩ সালে ‘বাজিগর’ ছবিতে প্রথমবার একসঙ্গে কাজ করেন শাহরুখ খান আর কাজল। তাদের একসঙ্গে শেষ ছবি ছিল রোহিত শেট্টির ২০১৫ সালের সিনেমা ‘দিলওয়ালে’। এর মাঝে ৮টি ছবিতে একসঙ্গে কাজ করেছেন শাহরুখ-কাজল জুটি। দেখা গেছে দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে, করণ অর্জুন, কুছ কুছ হোতা হ্যায়, কাভি খুশি কাভি গম, কাল হো না হো, কাভি অলবিদা না কহেনা, ওম শান্তি ওম, মাই নেম ইজ খান-এর মতো ছবিতে।

সম্প্রতি লাইভ হিন্দুস্তানের পক্ষ থেকে কাজলকে প্রশ্ন করা হয়, তিনি শাহরুখকে কী প্রশ্ন করতে চান। যাতে অজয় পত্নী জবাবে বলেন, আমি শাহরুখের কাছ থেকে জানতে চাইব পাঠান সত্যিকারভাবে কত টাকার ব্যবসা করেছে।

আর কাজলের এ মন্তব্যই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। নানা ধরনের মন্তব্য করছেন নেট-নাগরিকরা। একজন লিখেছেন- ‘এরকম বন্ধু থাকলে আর শত্রুর প্রয়োজন পড়বে না।’ আরেকজন আবার কাজলের পক্ষ নিয়ে মন্তব্য করেছেন- ‘ঠিকই বলেছেন। আজকাল বেশিরভাগ চিত্র সমালোচক, ট্রেড পণ্ডিতরা টাকা খেয়ে বসে আছে। ফেক রিপোর্ট দেয়। আর ভারতের বক্স অফিস রিপোর্টকে বিশ্বাস না করাই ভালো। পাঠানের কালেকশন নিয়ে সামনে আসা রিপোর্ট ভুয়া আসার সম্ভাবনা প্রবল।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *