পাক-ভারত ম্যাচ মোবাইলে দেখবেন যেভাবে

পাক-ভারত ম্যাচ মোবাইলে দেখবেন যেভাবে

খেলা

অক্টোবর ১৪, ২০২৩ ১১:১৭ পূর্বাহ্ণ

আইসিসি ওয়ানডে বিশ্বকাপে নিজেদের তৃতীয় ম্যাচে মাঠে নামবে ভারত ও পাকিস্তান। চলমান আসরে এরই মধ্যে দু’দলই দুটি করে ম্যাচ খেলেছে। যেখানে তারা সাফল্যও পেয়েছে। আজ বহুল কাঙ্খিত ম্যাচটিতে কেউ যে কাউকে ছেড়ে কথা বলবে, তা অনুমেয়ই।

শনিবার আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে স্বাগতিক ভারতের মুখোমুখি হবে পাকিস্তান। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর আড়াইটায়। আর খেলাটি দেখাবে টি-স্পোর্টস, গাজী টিভি, স্টার স্পোর্টস ১ ও ইএসপিএনে।

দু’দলের র‍্যাংকিং আর সাম্প্রতিক ফর্মও দিচ্ছে জমজমাট লড়াইয়ের আভাস। বর্তমানে ওয়ানডেতে এক নম্বর দল ভারত এবং তালিকার দুইয়ে আছে পাকিস্তান।

ওয়ানডে বিশ্বকাপের পরিসংখ্যান অবশ্য স্বাগতিক ভারতকেই এগিয়ে রাখছে। ১৯৯২ থেকে ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত ৭ বার মুখোমুখি হয়েছে দু’দল। যেখানে চিরপ্রতিদ্বন্দ্বী দলের কাছে কখনোই হারেনি টিম ইন্ডিয়া। তবে এবার সে অভিশাপ থেকে মুক্ত হতে চায় বাবর আজমের দল।

চির প্রতিদ্বন্দ্বী এ দুই দলের বাইশ গজের লড়াই দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছে ক্রিকেটপ্রেমীরা। সকলের সামর্থ্য নেই স্টেডিয়ামে বসে খেলা দেখার। যেহেতু বিশ্বকাপটি হচ্ছে দেশের বাইরে তাই এটি সকলের কাছে সম্ভব হয়ে উঠবে না এটাই স্বাভাবিক।

অনেকের ম্যাচটি দেখার ইচ্ছা থাকলেও কাজের চাপ থাকায় টিভি সেটের সামনে বসে খেলা উপভোগ করতে পারবেন না। তবে হাতের মোবাইলের মাধ্যমে কিন্তু উপভোগ করা যাবে ম্যাচটি। এবারের বিশ্বকাপের সবগুলো ম্যাচই অনলাইনে দেখার সুযোগ রয়েছে। যদিও তার জন্য খরচ করতে হবে অর্থ।

বিশ্বকাপের সবগুলো ম্যাচ সরাসরি সম্প্রচার করবে অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোল বিডি। নগদ পেমেন্টে মাত্র ৬০ টাকা খরচে বিশ্বকাপের ম্যাচগুলো দেখার সুযোগ রয়েছে র‍্যাবিটহোলে। মোবাইল কিংবা পিসি, যে কোনো ডিভাইস থেকেই উপভোগ করা যাবে বিশ্বকাপের সবগুলো ম্যাচ। এছাড়া বিকাশ পেমেন্টের মাধ্যমেও একই প্ল্যাটফর্মে খেলা দেখার সুযোগ রয়েছে।

এছাড়া সাবস্ক্রিপশনের ভিত্তিতে ভারতের ডিজনি প্লাস হটস্টারে দেখতে পাবেন খেলাগুলো। পাশাপাশি এখানে (ক্রিকবাজ) ও এখানে (ক্রিকইনফো) ক্লিক করে বিনামূল্যে ম্যাচের লাইভ স্কোর, কমেন্ট্রি ও ছবিসহ বিস্তারিত তথ্য দেখতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *