পল্লী সঞ্চয়ী ব্যাংকের খেলাপী ঋণ আদায় করলেন নির্বাহী কর্মকর্তা

দেশজুড়ে

আগস্ট ২৮, ২০২৩ ১০:৪৭ পূর্বাহ্ণ

মোঃ আব্দুল হান্নান,

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায় পল্লী সঞ্চয়ী ব্যাংক শাখার খেলাফী ঋণ আদায় উপলক্ষে উপকারভোগী সদস্যদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

২৭ আগস্ট ২০২৩ রোজ রোববার পল্লী সঞ্চয়ী ব্যাংক নাসিরনগর শাখার আয়োজনে ফান্দাউক ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ইউপি চেয়ারম্যান মোঃ ফারুকুজ্জামান ফারুকের সভাপতিত্বে উপকারভোগী সদস্যদের সাথে খেলাফী ঋণ আদায় সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ফখরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, পল্লী সঞ্চয় ব্যাংকের নাসিরনগরের শাখা ব্যবস্থাপক মোঃ শাহাদাত হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন, ৫নং ওয়ার্ড সদস্য মোঃ জসিম উদ্দিন, ৪নং ওয়াড সদস্য মোঃ জাকারিয়া জাকির,পল্লী সঞ্চয়ী ব্যাংকের সমন্বয়কারী, ফান্দাউক ইউনিয়নের উপকার ভোগী ও ঋণ খেলাপী সদস্যগণ।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ফখরুল ইসলাম উপকারভোগী ঋণ খেলাপী সদস্যদের বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার “একটি বাড়ি একটি খামার” প্রকল্প বর্তমানে ” পল্লী সঞ্চয়ী ব্যাংক” এই ব্যাংকের সুফল সম্পর্কে অবহিতকরণ করার পর সদস্যগণ তাদের খেলাফী ঋণ সঙ্গে সঙ্গেকথা পরিশোধ করেন এবং পরিষদের চেয়ারম্যান ও সদস্যগণ ফান্দাউক ইউনিয়নের সকল খেলাপী ঋণ আদায় করে পরিশোধ করার আশ্বাস প্রদান করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *