পর্নোগ্রাফি ম্যাগাজিনে জাহ্নবীর ছবি, হুমড়ি খেয়ে দেখছে সবাই

পর্নোগ্রাফি ম্যাগাজিনে জাহ্নবীর ছবি, হুমড়ি খেয়ে দেখছে সবাই

বিনোদন

সেপ্টেম্বর ৩০, ২০২৩ ১১:৪৭ পূর্বাহ্ণ

অভিনেত্রী জাহ্নবী কাপুর স্টার কিড হিসাবে পাপারাৎজি সংস্কৃতিতে বেড়ে ওঠার কথা বলেছেন সম্প্রতি। জাহ্নবী একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে পাপারাৎজির ক্যামেরা সবসময়ই তার জীবনের একটি বড় অংশ এবং শৈশব থেকেই লোকেরা তার এবং বোন খুশি কাপুরের সম্মতিতে বা সম্মতি ছাড়াই ছবি তুলেছিল। জিনিসগুলি আরো খারাপ হয়েছিল, যখন জাহ্নবী কিশোরী ছিলেন। কারণ তিনি ‘অনুপযুক্ত এবং প্রায় পর্নোগ্রাফিক ম্যাগাজিনগুলোতে’ নিজের ফটোগুলি খুঁজে পেয়েছিলেন। যা ইন্টারনেটে রীতিমতো ঝড় তুলেছিল।

জাহ্নবী, প্রযোজক বনি কাপুর এবং প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর কন্যা। একটি সংবাদ মাধ্যমকে বলেছেন, আজকের উন্নত এআই (কৃত্রিম বুদ্ধিমত্তা)’র সঙ্গে ‘নকল চিত্রের আগমন’ হয়েছে। তিনি বলেছিলেন, ‘লোকেরা এই ম্যানিপুলেটেড ছবিগুলি দেখে ধরে নেয় যে সেগুলি আসল। এটা আমাকে গভীরভাবে উদ্বিগ্ন করে।’

জাহ্নবী, ২০১৮ সালে রোম্যান্টিক ছবি ধড়ক দিয়ে তার অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন। সে সম্পর্কেও তিনি বলেছিলেন যে কীভাবে তার শিশু থেকে কিশোর বয়স থেকে প্রাপ্তবয়স্ক পর্যন্ত এই রূপান্তর। যা ইন্টারনেটে রীতিমতো ঝড় তুলেছিল।

জাহ্নবী বলেন, তার বয়স মাত্র ১০। যখন তিনি তার ইন্টারনেটে উপস্থিতির নেতিবাচক প্রভাব নিয়ে কথা বলেছিলেন। ক্লাস ৪-এর ছাত্রী হিসাবে তিনি বলেছিলেন যে একদিন তার স্কুলের কম্পিউটার ল্যাবে প্রবেশ করেছিলেন। যাতে তার ছবিগুলো গুগলে খুঁজে পান। তার সহপাঠীরা কম্পিউটার স্ক্রিনে ঝাঁপিয়ে পড়েছিল দেখবে বলে। তবে অভিনেত্রীর ছবিগুলি দেখে ‘খুব অস্বস্তিকর’ লেগেছিল। কারণ, তিনি একেবারেই ‘সাজগোজ’ করা ছিলেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *