পরিচালনায় নোরা ফাতেহি

বিনোদন

জুন ১৬, ২০২২ ৮:১৯ পূর্বাহ্ণ

কখনো নাচ আবার কখনো অভিনয়ে নজর কেড়েছেন দর্শকের। তবে তার নাচের ভঙ্গিমা মানুষকে বেশি আকৃষ্ট করে। নোরা ফাতেহি মানেই নাচে নতুন চমক দেখবেন দর্শক। এবার তিনি নিজেকে আবিষ্কার করছেন নতুনভাবে।

‘ডার্টি লিটল সিক্রেট’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিওতে কোমর দুলিয়েছেন নোরা। শুধু তাই নয়, এ গানেও কণ্ঠ দিয়েছেন। তবে এসবের মধ্যে নতুন খবর হলো, মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন নোরা নিজেই।

এ গানের হাত ধরে পরিচালনায় পা রাখলেন নোরা ফাতেহি। আশা করা যাচ্ছে, নতুন কাজে তার আধুনিক, শৈল্পিক ও আন্তর্জাতিক মনোভাব ধরা পড়বে। বৈশ্বিক পপ-কালচার ও ক্রস-কালচারের মাধ্যমে অনুপ্রাণিত হয়ে মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন তিনি।

পরিচালনায় আত্মপ্রকাশ সম্পর্কে নোরা ফাতেহি ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, “শিল্পী হিসেবে আরও বেশি করার খিদে আমার সবসময়ই থাকে। আমি যখন ‘ডার্টি লিটল সিক্রেট’ নিয়ে কাজ করছিলাম, তখন আমি প্রতীকী পূর্ণ একটি ভিডিও তৈরি করতে চেয়েছিলাম, যার চিত্রনাট্য ধীরে ধীরে বুঝতে হবে। আমি জানতাম যে প্রতীকের সাহায্যে আমি কী দেখাতে চাই। একদম তাই-ই করেছি। প্রতিটা সেটআপ, প্রতিটা কস্টিউম বদল, প্রতিটা মুহূর্ত, এই ভিডিওর সবকিছুর কোনো না কোনো মানে আছে। শ্রোতাকে মন দিয়ে গানটা দেখে সবকিছুর মানে বুঝতে হবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *