করণের অনুষ্ঠানে যেতে নারাজ রণবীর কাপুর

বিনোদন স্পেশাল

জুন ১৬, ২০২২ ৮:১৭ পূর্বাহ্ণ

বলিউডের জনপ্রিয় রিয়েলিটি শো ‘কফি উইথ করণ’। এই শো থেকে অতীতে অনেক বিতর্কের জন্ম হয়েছে। এই শো থেকে সমালোচনার শিকার হয়েছিলেন অনেক তারকা। সেই তালিকায় আছে বলিউডের চকলেটবয় রণবীর কাপুরও।

ঋষিপুত্র রণবীর কাপুর আর করণ জোহরের ‘কফি উইথ করণ’ শো-এ হাজির হবেন না। করণ জোহরের ডাকে কিছুতেই সাড়া দেবেন না রণবীর কাপুর। সম্প্রতি এক সাক্ষাৎকারে পরিচালক নিজেই জানালেন সে কথা। তিনি বলেন, ‘ইতোমধ্যে রণবীর বলে দিয়েছে ও আমার অনুষ্ঠানে আসবে না। সেখানে আসার খেসারত নাকি ওকে অনেক দিন ধরে দিতে হয়। বলেছে, নিজের সঙ্গে এ রকমটা ও আর করতে পারবে না।’ খবর হিন্দুস্তান টাইম।

এবারই প্রথম নয়। এর আগে ২০১৭ সালেও করণের এই চর্চিত অনুষ্ঠানে আসতে আপত্তি জানিয়েছিলেন ঋষিপুত্র। বলেছিলেন, ‘আমাদের ব্যবহার করে করণ টাকা রোজগার করছে। আমরা এখানে আসি। তার পর সারা বছর ধরে জব্দ হতে হয়।’

সাবেক প্রেমিকা দীপিকা অতীতে করণের অনুষ্ঠানে এসে রণবীরকে কনডম বিক্রি করার উপদেশ দিয়েছিলেন। এ মন্তব্য নিয়ে অনেক ট্রোলড হয়েছিলেন তিনি।

বলিউড গসিপের অন্যতম আঁতুড়ঘর বলা হয় করণের অনুষ্ঠানকে। বিভিন্ন সময় বিভিন্ন তারকা অনুষ্ঠানে এসে বেফাঁস মন্তব্য করে বসেন। যার রেশ থাকে অনেক দিন। সেই তালিকায় রয়েছেন ইমরান হাশমি, সোনম কাপুর, কারিনা কাপুররা। নিজেকে অহেতুক বিতর্ক থেকে দূরে রাখতেই এবার আগে থেকে সাবধান হয়েছেন রণবীর কাপুর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *