নোয়াখালীতে বিয়ে বাড়িতে কিশোরীকে ধর্ষণের ৬দিন পর পলাতক টিপু গ্রেপ্তার

দেশজুড়ে

অক্টোবর ১০, ২০২২ ১:১৪ অপরাহ্ণ

রিপন মজুমদার জেলা প্রতিনিধি

নোয়াখালীর কবিরহাট পৌরসভার ফতেপুর এলাকায় বিয়ের অনুষ্ঠানে কিশোরীকে (১৫) ধর্ষণের ঘটনায় টিপু (২৪) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ওই কিশোরীকে ধর্ষণের দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিবে বলে জানিয়েছে।

রোববার (৯ অক্টোবর) দুপুরে তার ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করতে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে গতকাল শনিবার গভীর রাতে নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম। তিনি বলেন, গত মঙ্গলবার রাতে ঘটনার পরপর এলাকা ছেড়ে পালিয়ে যায় অভিযুক্ত টিপু। পরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে তাকে গ্রেফতারে অভিযানে নামে পুলিশ। সবশেষ শনিবার রাতে তার অবস্থান নিশ্চিত হয়ে কোম্পানীগঞ্জ থেকে তাকে গ্রেফতার করা হয়। নির্যাতিতার বাবার দায়ের করা মামলায় আসামি টিপুকে আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার এক আত্মীয়ের গায়ে হলুদে যান টিপু, একই বাড়িতে আসেন ভুক্তভোগি কিশোরী। রাত সাড়ে ১০টার দিকে খাওয়া শেষে ওই কিশোরীকে দেখতে না পেয়ে পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খুঁজতে থাকে। রাত ১১টার দিকে টিপুর মামী কমলা বেগমকে জিজ্ঞেস করলে তিনি জানান ওই কিশোরী তাদের ছাদের ওপর রয়েছে। কমলার কাছ থেকে এমন তথ্য পেয়ে দ্রুত ছাদে গিয়ে গায়ের ওড়না দিয়ে মুখ বাঁধা অবস্থায় কিশোরীকে দেখতে পান তিনি। এসময় দ্রুত এক ছাদ থেকে অন্য ছাদে লাফিয়ে পালিয়ে যায় টিপু। পরে লোকজনের সহযোগিতায় নির্যাতিতাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে কবিরহাট ও পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাটি টিপুর মামা বাবাকে জানাতে গেলে কিশোরীর মা ও বাবাকে মারধর করে জখম করে টিপুর পরিবারের লোকজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *