নোয়াখালীতে পৃথকভাবে সড়ক দুর্ঘটনায় সাংবাদিকসহ দুই যুবকের মৃত্যু

দেশজুড়ে

আগস্ট ৩০, ২০২২ ৭:৪১ অপরাহ্ণ

রিপন মজুমদার, নোয়াখালী

নোয়াখালী চাটখিল ও সেনবাগে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক সহ আরো এক পথচারী নিহত হয়েছে। মোটরবাইক দুর্ঘটনায় সাংবাদিক নিহত এবং সেনবাগে ট্রাক চাপায় পথচারী যুবকের মৃত্যু হয়।

নোয়াখালীর সেনবাগে ট্রাক চাপায় পথচারী এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত সুজন (৩২) উপজেলার কেশারপাড় গ্রামের দলিলুর রহমানের ছেলে। ২৯ আগস্ট, সোমবার আগস্ট দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার ডমুরুয়া ইউনিয়নের মতইন মগ বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটেয়ারী ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন, উপজেলার সেনবাগ বাজার থেকে দুপুর সাড়ে ১২টার দিকে কানকিরহাটের দিকে একটি বেপরোয়া গতির ট্রাক যাত্রা করে। যাত্রা পথে উপজেলার ডমুরুয়া ইউনিয়নের মতইন মগ বাড়ির সামনে পথচারী সুজনকে চাপা দিলে সে ঘটনাস্থলেই মারা যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত তাকে মৃত ঘোষণা করে।

অপর এক প্রশ্নের জবাবে ওসি বলেন, এ ঘটনায় নিহতের পরিবার থানায় কোন অভিযোগ করেনি। নিহতের যুবকের মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা করা হয়েছে বলেও জানান তিনি।

অন্যদিকে নোয়াখালী চাটখিল কচুয়া বাজার সড়ক দুর্ঘটনায় সাংবাদিক নিহত হয়েছে।

জানা যায় সবুজ (২৬) দৈনিক সরেজমিন পত্রিকার নোয়াখালীর চাটখিল প্রতিনিধি হিসাবে কর্মরত। এদিন সকালে ১১টার কচুয়া আকানিয়া নামক স্থানে মোটরবাইক দুর্ঘটনায় নিহত হয়। বর্তমানে তার মৃতদেহ কচুয়া সরকারি হাসপাতালে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *