নোয়াখালী প্রেসক্লাবের প্রধান ফটক শুভ উদ্বোধন করেন পৌর মেয়র সহিদ উল্ল্যাহ খান সোহেল

দেশজুড়ে

মার্চ ৪, ২০২৪ ৫:১৯ অপরাহ্ণ

রিপন মজুমদার নোয়াখালী প্রতিনিধি:

৪ মার্চ সোমবার দুপুরে ১২টার সময় নোয়াখালী প্রেসক্লাব সম্মুখস্ত সীমানা প্রাচীর ও প্রধান ফটক শুভ উদ্বোধন করেন পৌর মেয়র সহিদ উল্ল্যাহ খান সোহেল।
পরে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা করেন মেয়র।

নোয়াখালী প্রেসক্লাব সভাপতি বখতিয়ার শিকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু নাছের মঞ্জুর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি মেয়র সহিদ উল্ল্যাহ খান সোহেল বলেন, বর্ষার আগেই নোয়াখালী শহরের বিভিন্ন স্থানে জলাবদ্ধতা নিরসনে দ্রত কাজ শেষ করবে পৌরসভা। তিনি আরো বলেন বিভিন্ন সংস্থার দাবির প্রেক্ষিতে বর্তমানে একটি আধুনিক পৌর পার্ক নির্মাণের পরিকল্পনা রয়েছে পৌরসভার। তিনি আরো বলেন নোয়াখালী প্রেস ক্লাবের সীমানা নির্মাণ ও বিভিন্ন অবকাঠামো কাজ চলমান থাকবে এবং সাংবাদিকদের দাবির প্রেক্ষিতে এ প্রেসক্লাব সংশ্লিষ্ট যেকোনো কাজ তিনি বিনা বাধায় করার সক্ষমতা রাখেন। এছাড়া তিনি সাংবাদিকদের আবাসন ব্যবস্থার সম্বন্ধেও সহযোগিতা করার আশ্বাস দেন।

উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সাবেক সভাপতি আলমগীর ইউছুফ, সাবেক সহ-সভাপতি মনিরুজ্জামান চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি মাসুদ পারভেজ, সহ-সভাপতি শাহ ইমরান সুজন, সিনিয়র যুগ্ম সম্পাদক আকবর হোসেন সোহাগ, যুগ্ম সম্পাদক এ আর আজাদ সোহেল, মানবজমিন ষ্টাফ রিপোর্টার নাসির উদ্দিন মাহমুদ বাদল, জামাল হোসেন বিষাদ, আবদুর রহিম বাবুল, এম সালাউদ্দিনসহ ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *