নোয়াখালীর বেগমগঞ্জ সাব রেজিষ্ট্রারের বিদায়ী সংবর্ধনা

দেশজুড়ে

জানুয়ারি ১৯, ২০২৩ ৯:০৬ অপরাহ্ণ

রিপন মজুমদার, জেলা প্রতিনিধি 

নোয়াখালী বেগমগঞ্জ সাব রেজিস্ট্রী অফিসের সরকারি কর্মচারীবৃন্দ, নকল নবিশ এসোসিয়েশন ও দলিল লিখক সমিতির উদ্যেগে অফিস প্রাঙ্গণে বৃহস্পতিবার বিকাল ৪টায় সাব রেজিস্ট্রারের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন, অফিস প্রধান সহকারী নারায়ণ চন্দ্র দাস। এতে উপস্থিত ছিলেন বেগমগঞ্জ দলিল লেখক ও ভেন্ডার সঞ্চয় সমিতির সভাপতি সামছু উদ্দিন সোহেল, সাধারন সম্পাদক মহি উদ্দিন ভূঁইয়া, নকল নবিস সমিতির সভাপতি কৃষ্ণ চন্দ্র মজুমদার। বক্তব্য রাখেন বেগমগঞ্জ দলিল লিখক সমিতির ক্যাশিয়ার মোঃ বাহার উদ্দিন, নকল নবিশ সমিতির সাধারন সম্পাদক ফখরুল ইসলাম রিদন, নকল নবীশ নুর মোহাম্মাদ মনু, টি.সি মোহরার আবদুল মালেক। অনুষ্ঠান পরিচালনা করেন মোহরার মহিউদ্দিন বাবুল।
বিদায়ী বক্তব্যে সাব রেজিস্ট্রার মোঃ আমজাদ হোসেন বলেন, ২০০৮ সালের ৯ জানুয়ারি আমি সাব রেজিস্ট্রার হিসেবে দায়িত্ব পাই, তারপর থেকে আজকের দিন পর্যন্ত সর্বদা নীতি নৈতিকতা ও সততার সহিত দায়িত্ব পালন করার সর্বোচ্চ চেষ্টা করেছি, জানা স্বত্বে কখনো আইন বহির্ভূত কোনো কাজ করিনি, এবং আমি অনেক অফিসে দায়িত্ব পালন করেছি, কিন্তু বেগমগঞ্জ সাব রেজিস্ট্রী অফিস আমার সব সময় মনে পড়বে, কেননা এখানে দলিল লিখক, নকল নবিশ, সরকারি কর্মচারী এবং বেগমগঞ্জের আপামর জনসাধারণ অত্যন্ত ভালো মনের এবং আন্তরিক। সর্বশেষ তিনি সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে সম্মাননা স্মারক গ্রহণ ও বিদায়ী উপহার গ্রহণের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *