ঝিনাইগাতীতে ভুয়া কাগজপত্রে দলিল সম্পাদনের চেষ্টায় দলিল লেখক বরখাস্ত

ঝিনাইগাতীতে ভুয়া কাগজপত্রে দলিল সম্পাদনের চেষ্টায় দলিল লেখক বরখাস্ত

দেশজুড়ে

জানুয়ারি ১৯, ২০২৩ ৮:৫৯ অপরাহ্ণ

মুরাদ শাহ জাবাল, ঝিনাইগাতী (শেরপুর)

শেরপুরের ঝিনাইগাতীতে ভুয়া কাগজপত্রে দলিল সম্পাদনের চেষ্ঠার অভিযোগে আমির হোসেন নামে এক দলিল লেখককে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

১৯ জানুয়ারি বৃহস্পতিবার উপজেলা সাব রেজিস্ট্রার মো. হযরত আলী তাকে সাময়িকভাবে বরখাস্ত করেন। আমির হোসেন উপজেলার কাংশা ইউনিয়নের গান্দিগাঁও গ্রামের মৃত তৈয়ম উদ্দিনের ছেলে।

সাব রেজিস্ট্রার অফিস সুত্রে জানা গেছে, ১৮ জানুয়ারি, বুধবার আমির হোসেন ভুয়াকাগজ পত্র তৈরী করে একটি দলিল সম্পাদনের জন্য উপজেলা সাবরেজিস্টারের নিকট দাখিল করেন। এসময় সাব রেজিস্ট্রার মো হযরত আলীর নজরে আসে ভুয়া কাগজপত্র।

তখন ভুয়া কাগজপত্রসহ দলিলটি আটক করেন সাব রেজিস্ট্রার মো হযরত আলী। এ বিষয়ে ১৯ জানুয়ারি বৃহস্পতিবার উপজেলা সাব রেজিস্ট্রার ভুয়া কাগজপত্রে দলিল সম্পাদনের চেষ্টার অভিযোগে সাময়িকভাবে বরখাস্ত করেন আমির হোসেনকে।

এ বিষয়ে দলিল লেখক আমির হোসেন বলেন কাগজপত্র ভুয়া কি না তা তার জানা নেই। এ ছাড়া তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে কি না তাও তিনি জানেন না বলে জানান। তবে ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলা সাব রেজিস্ট্রার মো হযরত আলী বলেন, আমির হোসেন ভুয়া কাগজপত্রে দলিল সম্পাদনের চেষ্টার অভিযোগে তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *