নুরুল ইসলাম ঠান্ডু বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির পুনরায় সদস্য মনোনীত হওয়ায় বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সংবর্ধনা

নুরুল ইসলাম ঠান্ডু বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির পুনরায় সদস্য মনোনীত হওয়ায় বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সংবর্ধনা

দেশজুড়ে

মার্চ ৭, ২০২৩ ১০:৪৫ অপরাহ্ণ

এম রহমান রনি

বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহযোগী, রাকসুর সাবেক ভিপি ও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল ইসলাম ঠান্ডু বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির পুনরায় সদস্য মনোনীত হওয়ায় বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে। ৫ মার্চ, রোববার সন্ধ্যা ৬টায় রাজধানীর সেগুনবাগিচার সেগুন রেস্টুরেন্টে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি অ্যাড. ড. মশিউর মালেক, সহ সভাপতি দেলোয়ার হোসেন, সহ সভাপতি কাজী মফিজুল হক, সহ সভাপতি এএসএম মাহফুজুর রহমান হেলাল, যুগ্ম সাধারণ সম্পাদক রাশিদা হক কনিকা, যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল্লাহ ওসমানী, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক বাচ্চু মিয়া, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট মনিরুজ্জামান (শাশ্বত মনির), সহ সম্পাদক ডেভিড এ হালদার, সাহিত্য সম্পাদক শাহনাজ জেসমিন, সংগঠনের ট্রেজারার আহসান সামাদ, সুপ্রিম কোর্ট শাখার সহ আইন সম্পাদক অ্যাড. হেলাল, ধানমন্ডি থানার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান, সাবেক অতিরিক্ত সচিব ড. শেখ মো: রেজাউল ইসলাম, গীতিকার ও সুরকার কাজী ফারুক বাবু, আ. মান্নান, ধানমন্ডি থানার আরিফুল হক, আজীবন সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ—কমিটির সদস্য আইনুল হক, আজীবন সদস্য আমিনা ফেরদৌসি, আজীবন সদস্য তনিমা, ঢাকা মহানগরের সহ সভাপতি আরমান হোসেন, ধানমন্ডি থানার আজীবন সদস্য লুতফুন নাহার, তসলিমা, হৃদয় প্রমুখ।

নুরুল ইসলাম ঠান্ডু বলেন, জীবন সায়াহ্নে এসে আমি আপনাদের ভালোবাসায় সিক্ত। বঙ্গবন্ধু আমাকে সাথে রেখেছেন। আমি এখনো রাজনীতিতে আছি আমার সাথের লোকেরা আর কেউ নেই। বঙ্গবন্ধুর কন্যাও আমাকে মূল্যায়ণ করে আওয়ামী লীগের সদস্য মনোনীত করেছেন।

আওয়ামী লীগ ও দেশের জন্য নিজের জীবন উৎসর্গ করতে চাই এ কথা উল্লেখ করে তিনি বলেন, আমি সারা জীবন বঙ্গবন্ধুর কন্যা ও আওয়ামী লীগের সাথে কাজ করে যাব।

এসময় তিনি আবেগে আপ্লুত হয়ে বলেন, আমি বঙ্গবন্ধুর ঠান্ডু, বঙ্গবন্ধুর ভালোবাসার ঠান্ডু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *