নাসিরনগরে রাতে নিখোঁজ,দিনে পুকুরে মিললো ব্যবসায়ীর লাশ

দেশজুড়ে

অক্টোবর ২৬, ২০২২ ১০:৩৯ পূর্বাহ্ণ

মোঃ আব্দুল হান্নান(নাসিরনগর,ব্রাহ্মণবাড়িয়া,প্রতিনিধি):

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ফান্দাউকে রাতে নিখোঁজ, পর দিন পুকুরে মিলল এক ব্যবসায়ীর লাশ।ওই ব্যবসায়ীর নাম যদু গোপাল।তিনি উপজেলার ফান্দাউক বাজারের একজন প্রতিষ্টিত হার্ডওয়ারী ব্যবসায়ী ছিলেন।

ঘটনাটি ঘটেছে ২৫ অক্টোবর ২২ রোজ মঙ্গলবার সকাল সাড়ে ১১ ঘটিকার সময় উপজেলার ফান্দাউক ইউনিয়নের ফান্দাউক ইসকন মন্দিরে।

মৃত যদু গোপাল লাখাই উপজেলার মুড়াকুরি গ্রামের মৃত জগৎ পালের বড় ছেলে। ব্যবসা প্রতিষ্ঠানের সাথেই ফান্দাউক বাজারে বাসায় নিয়ে স্বপরিবারে বসবাস করতেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় লাখাই উপজেলার মুড়াকুরি ইউনিয়নের কালি মন্দিরে প্রার্থনা করতে গিয়ে আর বাসায় ফিরে আসেননি ওই ব্যবসায়ী । রাতে অনেক খোঁজাখুঁজির পর কোথাও তার সন্ধান পাওয়া যায়নি। মঙ্গলবার পরিবারের লোকজন নাসিরনগর থানা পুলিশকে বিষয়টি অবগত করেন।পরে মন্দিরের নিকটবর্তী একটি পুকুরে ওই ব্যবসায়ীর ভাসমান অবস্থায় লাশ দেখতে পায় স্থানীয়রা।পরে পুলিশকে খবর দেন এলাকাবাসী। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই ব্যবসায়ীর লাশ প উদ্ধার করে পুলিশ।

নাসিরনগর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ হাবিবুল্লাহ সরকার জানায়,নিহতের শরীরের কোথাও কোন আঘাতের চিহ্ন নেই। পুলিশ ও স্থানীয়দের ধারণা সিত্রাং ঘুর্ণিঝড়ের দাপটে শরীরের নিয়ন্ত্রণ হারিয়ে তিনি পুকুরে ডুবে মারা গেছেন।তবে বিষয়টি তদন্ত করা হচ্ছে। এ ব্যাপারে নাসিরনগর থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে বলেও জানান এ কর্মকর্তা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *