নাসিরনগরে চ্যানেল আইয়ের ঈদের বিশেষ অনুষ্ঠান” কৃষকের ঈদ আনন্দের” চিত্রধারন

দেশজুড়ে

মার্চ ১৫, ২০২৩ ১০:৫৪ পূর্বাহ্ণ

মোঃ আব্দুল হান্নানঃ-

ব্রাহ্মণবাড়িয়া জেলার,নাসিরনগর উপজেলার সদর ইউনিয়নের টেকানগর গ্রামে নদীরপাড়ে,দেশের জনপ্রিয় টিভি, চ্যানেল আইর শাইখ সিরাজের গ্রন্থনায় ও পরিচালনায় পল্লী অঞ্চলের ও গ্রাম বাংলার কৃষকের পরিকল্পনার কথা, নিয়ে চ্যানেল আইয়ের বিশেষ অনুষ্ঠান। কৃষকের ঈদ আনন্দ’অনুষ্টানটির এবারের দৃশ্য ধারণ করা হয়েছে নাসিরনগরে।

১৪ মার্চ ২০২৩ রোজ মঙ্গলবার উপজেলার সদর ইউনিয়নের লঙ্গন নদীর তীর ঘেঁষা টেকানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়র খেলার মাঠে, কৃষকদের নিয়ে এবারের আয়োজন কৃষকদের ঈদ আনন্দ নামক প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হয়।সকাল ৮ঘটিকা থেকে চলে বিকেল পর্যন্ত। হাজারো জনতার উপস্থিতির মাঝে নাসিরনগরে বিভিন্ন এলাকার লোকজন প্রতিযোগিতা অংশগ্রহণ করে। আনুষ্ঠানের মাঝে ছিল বালিশ লড়াই, মাটি ও পানি মিশ্রিত কাঠের উপর সাইকেল রেস,বউ সাজানো, বাচ্চাদের বস্তা দৌড়,ভাল্লুক দৌড়, পিঠা-বানানো, তৈলাক্ত কলাগাছ বেয়ে উপরে উঠার মত জনপ্রিয় খেলা সমূহ।

খেলা শেষে বিজয়ীদের মাঝে একটি পাওয়ার টিলার,একটি মোটর সাইকেল,একটি বাই সাইকেল সহ বহু আকর্ষণীয় পুরস্কার প্রদান করেন, ব্রাহ্মণবাড়িয়া-১ সংসদীয় ২৪৩ নাসিরনগর আসনের মাননীয় সংসদ সদস্য বি,এম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি।এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফি উদ্দিন আহম্মদ,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ফখরুল ইসলাম

এছাড়াও অফিসার ইনচার্জ মোঃ হাবিবুল্লাহ সরকার স্বাস্থ্য ওপরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অভিজিৎ রায়, কৃষি কর্মকর্তা, প্রাণী সম্পদ কর্মকর্তা, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা- কর্মচারী, স্থানীয় সাংবাদিক,উপজেলা আওয়ামী লীগের সভাপতি,সাধারণ সম্পাদক,সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেম্বার,বীর মুক্তিযোদ্ধা,সহ উপজেলার হাজারো জনসাধারণ উপস্থিত ছিলেন।
আগামী রমজানের ঈদে অনুষ্টানটি দেশের জনপ্রিয় স্যাটেলাইট টিভি চ্যানেল আই সম্প্রচার করবে বলে চ্যানেল আই সূত্রে জানা গেছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *