নাসিরনগরে খাল থেকে প্রতিবন্ধীর লাশ উদ্ধার 

দেশজুড়ে

অক্টোবর ৩, ২০২৩ ১০:২৮ পূর্বাহ্ণ

মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর,ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগরে খালের পানিতে মাছ ধরতে গিয়ে স্রোতে তলিয়ে মৃত্যু হওয়া এক বাক প্রতিবন্ধী কিশোরের লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। জানা গেছে ওই প্রতিবন্ধীর নাম মোঃ হাদিস মিয়া (১৯)। হাদিস শারীরিক ও বাক প্রতিবন্ধী ছিল বলে জানায় তার পরিবার,চেয়ারম্যান ও স্থানীয় এলাকাবাসী।

জানা যায় সোমবার সকাল সাড়ে দশ ঘটিকার সময় উপজেলার গোকর্ণ-কুন্ডা বেড়িবাঁধের কুকুরিয়া ব্রীজের দক্ষিণ পাশে পানি থেকে ওই প্রতিবন্ধীর লাশ উদ্ধার করা হয়। প্রতিবন্ধি হাদিস গোকর্ণ পশ্চিম পাড়ার উজ্জ্বল মিয়ার ছেলে। নিহত হাদিসের পিতা উজ্জ্বল মিয়া ও স্থানীয়রা জানান,হাদিস মিয়া জম্মের পর থেকেই শারীরিক ও বাক প্রতিবন্ধি ছিল।

ঘটনার সময় পরিবারের অজান্তে বাড়ির পার্শ্ববতী কুকুরিয়া ব্রীজের খালে মাছ ধরতে যায় হাদিস। এ সময় খালের পানিতে স্রােত থাকায় পানিতে তলিয়ে যায়। সংবাদ পেয়ে নাসিরনগর থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছার সাথে সাথেই স্থানীয় লোকজন খোজাঁখুজি করে বাক প্রতিবন্ধী হাদিসের লাশ উদ্ধার করে।

নাসিরনগর থানার অফিসার ইনচার্জ মো: সোহাগ রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *