নাসিরনগরে আশ্রয়ন প্রকল্পে ঘর থেকে ১৮০ পিস ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

দেশজুড়ে

মার্চ ২৯, ২০২৩ ৪:১৮ অপরাহ্ণ

মোঃ আব্দুল হান্নানঃ-

গতকাল সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের লক্ষীপুর আশ্রয়ন প্রকল্পের ১২৩ নং ঘরের মেঝেতে বিছানো কাতার নীচ থেকে ১৮০ পিস মরণনেশা ইয়াবা ট্যাবলেট সহ ওই ঘরের বাসিন্দা লালু মিয়ার ছেলে পারভেজ মিয়া (৩১) কে গ্রেপ্তার করেছে নাসিরনগর থানার পুলিশ।

নাসিরনগর থানা পুলিশের এস আই মোঃ আমিনুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সংঙ্গীয় এ এস আই মোমেন ভূইয়াকে সঙ্গে নিয়ে পারভেজকে আটক করে তার ঘরের ভেতরে মেঝেতে বিছানো কাতার নীচ থেকে ১৮০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্বার করে।পুলিশ জানা ঘটনার আগের দিন পারভেজ ২০০ পিস ইয়াবা ট্যাবলেট বিক্রির উদ্দেশ্যে এনে ২০ পিস বিক্রি করে ফেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায় পারভেজ দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা পরিচালনা করে আসছে।স্থানীয়দের দাবী পারভেজের নামে বরাদ্বকৃত আশ্রয়ন প্রকল্পের ঘরটি বাতিল করে তাকে এখান থেকে বিতাড়িত করতে হবে।নইলে পারভেজের কারনে আশ্রয়ন প্রকল্পে বসবাসকারী শান্তিপ্রিয় মানুষের শান্তির পরিবেশ বিনষ্ট হবে।

পরে এ এস আই মোমেন ভুইয়া বাদী হয়ে পারভেজকে আসামী করে মাদক দ্রব্যনিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *