নারায়ণগঞ্জে বিস্ফোরণ: একে একে চলে গেলেন ৩ জনই

নারায়ণগঞ্জে বিস্ফোরণ: একে একে চলে গেলেন ৩ জনই

দেশজুড়ে স্লাইড

সেপ্টেম্বর ২৪, ২০২৩ ১১:৫৩ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় একটি বাসায় গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণে জিয়াউর রহমান সোহান নামে আরো একজনের মৃত্যু হয়েছে। রোববার ভোরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এখন পর্যন্ত দগ্ধ চারজনের মধ্যে মারা গেলেন তিনজন। চিকিৎসাধীন রয়েছেন হাসিনা মমতাজ।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া। এর আগে, শুক্রবার রাতে আড়াইহাজার থানাধীন আড়াইহাজার পৌরসভাস্থ দিঘিরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণে শনিবার (২৩ সেপ্টেম্বর) কানিজ খাদিজা নিপা ও সায়মা আক্তার এবং রোববার (২৪ সেপ্টেম্বর) ভোরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সোহান। আর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে এখনো চিকিৎসাধীন আছেন হাসিনা মমতাজ। তারা ফকির অ্যাপারেলস গার্মেন্টসের শ্রমিক।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাতে হঠাৎ করে ভবনের চারতলায় বিকট শব্দে বিস্ফোরণ হয়। পরে স্থানীয়রা ফ্ল্যাটের ভেতর থেকে চারজনকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ঢামেকের বার্ন ইউনিটে পাঠানো হয়।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক ফখরুদ্দিন জানান, ওই ফ্ল্যাটে থাকা অবৈধ গ্যাস লাইনের বিস্ফোরণ ঘটে। এ সময় ফ্ল্যাটে থাকা চার ভাড়াটিয়া দগ্ধ হন। পরে তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *