নবদম্পতিদের যদি চমক দিতে চান

নবদম্পতিদের যদি চমক দিতে চান

লাইফস্টাইল

ডিসেম্বর ৪, ২০২২ ১০:০৩ পূর্বাহ্ণ

সামনেই বনধুর বিয়ে। অনেক রকম চিন্তা মাথায় ঘুরপাক খাচ্ছে। গতানুগতিকতার বাইরে কিছু একটা করতে চান আপনি? যে কেউই যৌথ জীবনের শুরুটা রোমান্টিক ওয়েতেই করতে চান। যা জীবনভর ভালো স্মৃতির কারণ হয়ে থাকবে। আপনি সেই আয়োজনটা একটুখানি এগিয়ে দিতে পারেন। এই নিন টিপস:

>> নবদম্পতির জন্য দুই-তিন দিনের বেড়ানোর আয়োজন করতে পারেন। টিকিট, হোটেল বুকিং-সহ সব কিছুই ব্যবস্থা করে রাখতে হবে সময় থাকতেই। দেখবেন, অমলিন হয়ে থেকে যাবে এই উপহার। ব্যক্তিগত ভাবে অথবা কয়েক জন বন্ধু মিলেও দিতে পারেন এই উপহার।

>>বন্ধু যদি হন শিল্পমনস্ক, তা হলে এই উপহার একেবারে আদর্শ। যুগলের একটি পোর্ট্রেট ছবি আঁকিয়ে নিতে পারেন কোনও শিল্পীকে দিয়ে। অফলাইন ও অনলাইন দুই ভাবেই করতে পারেন এটি। তবে উপহারটি আরো বেশি চমকপ্রদ করে তুলতে চাইলে পরিচিত কোনও শিল্পীকে দিয়ে আঁকিয়েই নিন পোর্ট্রেট। তার পরে বড় ফ্রেমে বাঁধিয়ে নিন সেটি। ব্যস! বন্ধুর বিয়ের উপহার তৈরি।

>>রোমান্টিক নৈশভোজের আয়োজনটা হতে পারে এক অভিনব উপহার। বিয়ের পর ধারাবাহিক ভাবে খাওয়া-দাওয়া চলতেই থাকে। বিয়ের অনুষ্ঠান পেরিয়ে আত্মীয়-বন্ধুদের বাড়িতে নবদম্পতির নিমন্ত্রণ ইত্যাদি। ফলে যুগলে নিজেরা যে কোথাও যাবেন, সেটা আর হয়ে উঠতে চায় না। তাই বন্ধুর বিয়ের কিছু দিন পরে রোমান্টিক নৈশভোজের ভাউচার দিন বিয়ের উপহারে। ভালো কোনো রেস্তরাঁয় ক্যান্ডেললাইট ডিনার অথবা অন্য কোনো অন্য রকম খাওয়াদাওয়ার অভিজ্ঞতা।

আপনার দেওয়া উপহার হয়ে উঠবে একেবারে মনে রাখার মতো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *