নতুন দায়িত্ব পেলেন শমী কায়সার

নতুন দায়িত্ব পেলেন শমী কায়সার

অর্থনীতি

মে ৩০, ২০২৩ ৮:৪০ পূর্বাহ্ণ

সার্ক চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র (এসসিসিআই) কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পেয়েছেন ই-ক্যাব সভাপতি শমী কায়সার। ২০২৩-২০২৪ মেয়াদে দক্ষিণ এশিয়া অঞ্চলের ব্যবসায়ীদের শীর্ষ এই সংগঠনের কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন তিনি।

স্মার্ট অর্থনীতির টেক-সই বাণিজ্য বন্ধনের অভিপ্রায় বাস্তবায়নে এবার একমাত্র নারী সদস্য হিসেবে কমিটিতে তাকে যুক্ত করা হয়েছে।

টানা তিনবারের নির্বাচিত ই-ক্যাব সভাপতি শমী কায়সার একজন সফল নারী উদ্যোক্তা, প্রযোজক ও রাজনৈতিক ব্যক্তিত্ব। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে দেশের ই-কমার্স খাতের উন্নয়নে সর্বোচ্চ প্রচেষ্টা অব্যাহত রেখেছেন তিনি।

সার্ক চেম্বারের নির্বাহী কমিটির পরিচালনা পরিষদে এসে শমী কায়সার বলেন, নতুন দায়িত্ব পেয়ে আমি আনন্দিত। এটি আমার জন্য বড় প্রাপ্তি। দেশের অর্থনৈতিক উন্নয়নে ই-ট্যুরিজম, কুটির শিল্প ও স্টার্টআপ খাতের উন্নয়নকে আরো অগ্রসর করতে চাই। একইসঙ্গে আঞ্চলিক অর্থনৈতিক জোটে আইটি ও ই-কমার্স খাতকে সংযুক্ত করতে চাই।

এদিকে এবার সার্ক চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র সভাপতির দায়িত্ব পেয়েছেন এফবিসিসিআই সভাপতি মো. জসিম উদ্দিন। বাংলাদেশ থেকে এবার এসসিসিআই’র কার্যনির্বাহী কমিটিতে তিনজন দায়িত্ব পালন করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *