নতুন কোনো চ্যালেঞ্জ খুঁজে পাচ্ছি না : মিম

ইত্যাদি

অক্টোবর ২৯, ২০২৩ ২:৪০ অপরাহ্ণ

জনপ্রিয় চিত্রনায়িকা  বিদ্যা সিনহা মিম। দেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতে এক যুগেরও বেশি সময় ধরে অভিনয় করছেন তিনি।

তার দীর্ঘ ক্যারিয়ারে এমন কিছু চরিত্রে নিজেকে উপস্থাপন করেছেন যা দর্শকদের মনে গেঁথে গেছে। যার মধ্যে ‘আমার আছে জল সিনেমার ‘দিলশাদ’, পরাণের ‘অনন্যা’, দামালের ‘হাসনা’ ইত্যাদি।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তার অভিনীত ‘অন্তর্জাল’ সিনেমাটি। সেখানেও একজন সাইবার সিকিউরিটি স্পেশালিটির চরিত্রে অভিনয় করতে দেখা গেছে মিমকে। কিন্তু হঠাৎ করেই কেন যেন আর ভালো চিত্রনাট্য পাচ্ছেন না এ অভিনেত্রী।
সম্প্রতি এমন অভিযোগ করে নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন মিম। তাও একবার নয়, দুবার। সে পোস্টে তিনি লেখেন, ‘কোনো স্ক্রিপ্টই কেন জানি আজকাল ভালো লাগছে না। সবই সাধারণ, চাই এমন কিছুই করতে যেটা কিনা নেক্সট লেভেল। পরাণের অনন্যা অথবা দামালের হাসনার মতো চরিত্রগুলো করার পেছনে মূল লক্ষ্য ছিল নতুন কিছু করার। কিন্তু আজকাল আমার ক্যারেক্টারগুলোর মধ্যে নতুন কোনো চ্যালেঞ্জ খুঁজে পাচ্ছি না।’

এখানেই শেষ নয়, পরে একটি ছোট ভিডিও প্রকাশ করেন তিনি। সেখানেও ভালো স্ক্রিপ্ট না পাওয়া নিয়ে অভিযোগ করেন এ তারকা অভিনেত্রী। কিন্তু সে ভিডিওর সঙ্গে রয়েছে একটি কোম্পানির লোগো। যেটা দেখে কিছুটা বিজ্ঞাপনের আঁচ পাওয়া যাচ্ছে।

কিন্তু আসলেই ভালো স্ক্রিপ্ট না নিয়ে উদ্বিঘ্ন মিম নাকি এটা কোন বিজ্ঞাপনের অংশ তা নিয়ে রয়েছে রহস্য।

এদিকে, রহস্য আরও বাড়িয়ে দিয়ে এ প্রসঙ্গে মিম বলেন, ‘অপেক্ষা করুন, জানতে পারবেন। বিজ্ঞাপন নাকি আসলেই আমরা ভালো কোনো স্ক্রিপ্ট পাচ্ছি না-তা শিগ্গির জানতে পারবেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *