ধানুশের বাবা-মা কে? নির্ধারণ হবে আদালতে

বিনোদন

মে ৬, ২০২২ ৯:৫৭ পূর্বাহ্ণ

ভারতের তামিল সুপারস্টার ধানুশের আন্তর্জাতিক অঙ্গনেও খ্যাতি রয়েছে। দেশটির জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ বহু সম্মাননায় ভূষিত হয়েছেন তিনি।

জনপ্রিয় এই তারকা বাবা-মা ইস্যুতে আইনি ঝামেলায় পড়েছেন। এক দম্পতির দাবি, ধানুশ তাদের হারিয়ে যাওয়া সন্তান। শুধু দাবিতে সীমাবদ্ধ নেই বিষয়টি। গড়িয়েছে মামলা-আদালত পর্যন্ত। এজন্য এই অভিনেতাকে তলব করেছেন মাদ্রাজ আদালত।

ঘটনার সূচনা ২০১৭ সালে। এক দম্পতি দাবি তোলেন ধানুশ তাদের সন্তান। ছোটবেলায় হারিয়ে গেছে। তাদের সন্তানের স্কুলজীবনের একটি ছবি সামনে আনেন, যেটা অনেকটা ধানুশের সঙ্গেও মেলে।

ধানুশকে নিজেদের সন্তান দাবি করা ওই দম্পতি আরও দাবি করেন, তাদের আর্থিক অবস্থা ভালো নয়। তাই ধানুশ যেন প্রতি মাসে ৬৫ হাজার রুপি করে তাদের দেন। এ মামলায় অবশ্য ধানুশ জিতে যান। তিনি আদালতে প্রমাণ করতে সক্ষম হন, এই দম্পতি তার বাবা-মা নন।

ধানুশের আসল বাবা-মা হলেন তামিল সিনেমার নির্মাতা কস্তুরী রাজা ও বিজয়লক্ষ্মী। জন্মসনদও আদালতে উপস্থাপন করেছিলেন এই অভিনেতা। ফলে তখন বিষয়টি নিষ্পত্তি হয়ে যায়।

কিন্তু আবারো ঝামেলাটি মাথাচাড়া দিয়ে উঠেছে। ধানুশের সঙ্গে দেখা করতে চেন্নাইতে আসেন ওই দম্পতি। কিন্তু অভিনেতা কোনোভাবেই দেখা করতে রাজি নন। এজন্য মাদ্রাজ আদালতে ফের মামলা দায়ের করেছেন ওই দম্পতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *