দেশের যেসব অভিনেত্রী সৌন্দর্য বাড়িয়েছেন সার্জারিতে

বিনোদন স্পেশাল

মে ২৩, ২০২২ ৮:২৫ পূর্বাহ্ণ

সৌন্দর্যের খোঁজে ছুরি-কাচির নিচে নিজেকে বিলিয়েছেন নানা দেশের অনেক তারকাই। তারই ধারাবাহিকতায় পিছিয়ে নেই দেশের অনেকেই। বলতে গেলে নিজেকে আকর্ষণীয় করতে অনেক অভিনেত্রীও প্লাস্টিক সার্জারি করিয়েছেন।

এ ধারা দেশে নতুন হলেও যুগ যুগ ধরে হলিউড, বলিউড তারকারা নিজেকে আরও আকর্ষণীয় করে তুলতে প্লাস্টিক সার্জারির আশ্রয় নিয়েছেন। কেউ ঠোঁট, কেউবা নাকের প্লাস্টিক সার্জারি করেছেন। জেনে নেয়া যাক, দেশের কোন কোন অভিনেত্রী সার্জারি করিয়েছেন।

দেশীয় অভিনেত্রীদের মধ্যে যারা সার্জারি করেছেন, তাদের চেহারাতে তা বোঝা গেলেও এ বিষয় নিয়ে মুখ খুলতে নারাজ তারা। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জা বর্তমানে ওয়েব দুনিয়ায় নিয়মিত কাজ করছেন। ঢালিউডের মিষ্টি এ নায়িকার সৌন্দর্য সম্প্রতি বেড়েই চলেছে। লোকমুখে শোনা যায়, প্লাস্টিক সার্জারি করিয়েছেন তমা। তার মুখমণ্ডলের বেশ কিছু পরিবর্তন লক্ষণীয়। তার পূর্ববর্তী ও পরবর্তী ছবি দেখলে যে কেউ সার্জারির বিষয়টি ধরতে পারবেন।

‘রেহানা মরিয়ম নূর’ খ্যাত তারকা আজমেরী হক বাঁধনের শারীরিক পরিবর্তন দেখে সবাই ধরেই নিয়েছিলেন প্লাস্টিক সার্জারি করিয়েছেন তিনি। তবে নায়িকার ভাষ্য, নিজের শারীরিক ফিটনেসের জন্য এখনো কোনো ধরনের সার্জারি করাননি। শুধু দাঁতের একটা কাজ করিয়েছেন। তবে বাঁধনের আগের ও পরের ছবিতেও পরিবর্তন খুবই স্পষ্ট।

ছোট পর্দার এ সময়ের অন্যতম আলোচিত অভিনেত্রী সাফা কবির নাক ও ঠোঁটের সার্জারি করিয়েছেন বলে জানা গেছে। তার সম্প্রতি নাটক দেখলেই বোঝা যায়, বলতে গেলে পরিবর্তনটা একেবারেই দৃশ্যমান।

এদিকে শাকিব খানের ‘আগুন’ ও  কলকাতার দেবের ‘কমান্ডো’ সিনেমার নায়িকা জাহারা মিতুও নাকি প্লাস্টিক সার্জারি করিয়েছেন বলে কথিত আছে। সম্প্রতি মিতুর নতুন ছবির মধ্যে বেশ পরিবর্তন দেখা গেছে।

এ ছাড়া দেশের তারকাদের মধ্যে গায়ের বর্ণ শ্যামলা থেকে উজ্জ্বল বা ফর্সা করতে লেজার চিকিৎসার আশ্রয় নেয়ার ঘটনাও চোখে পড়ার মতো। তবে সার্জারি হোক বা অন্য কিছু তার কোন বিষয়েই সরাসরি কোন উত্তর তারা দেয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *