দুই বাংলায় মুক্তি পাচ্ছে হিরো আলমের সিনেমা

দুই বাংলায় মুক্তি পাচ্ছে হিরো আলমের সিনেমা

বিনোদন

জানুয়ারি ২৪, ২০২৪ ১:০৯ অপরাহ্ণ

 

জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের ব্যস্ততা শেষে আবারও নিজ ভুবনে ফিরেছেন হিরো আলম। তিনি নতুন সিনেমা এবং গান প্রকাশ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। এরই মাঝে দারুণ একটি ঘোষণাও দিলেন তিনি।

আসছে ফেব্রুয়ারিতে ‘বাদশা দ্য কিং’ সিনেমাটি দুই বাংলার প্রেক্ষাগৃহে মুক্তি দিতে চাইছেন। বিষয়টি হিরো আলমের ভক্তদের জন্য আনন্দের খবর। ‘বাদশা দ্য কিং’ সিনেমার শুটিং শেষ করেছেন হিরো আলম। সিনেমাটি পরিচালনা করেছেন ইভান মল্লিক।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকালে সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন হিরো আলম। এ প্রসঙ্গে তিনি বলেন, বাংলাদেশের পাশাপাশি কলকাতায় আমার সিনেমা মুক্তির বিষয়ে কথা-বার্তা চলছে। আগামী মাসে ‘বাদশা দ্য কিং’ সিনেমাটি মুক্তির মাধ্যমে তা শুরু করতে চাই। এরপর প্রতি মাসে আমার অভিনীত একটা করে সিনেমা মুক্তি পাবে দুই বাংলায়।

তিনি আরও বলেন, ‘সামনে ভালো কিছু কাজ আসছে। এতে দর্শকরা আমাকে নতুন রূপে দেখতে পাবেন। এছাড়াও একটু অপেক্ষা করলেই দর্শকরা কিছু চমকপ্রদ উপহার পাবেন আমার পক্ষ থেকে।’

আমি এখন অভিনয়ে পুরোপুরি মন দিয়েছি। নিয়মিত অনুশীলনের মাধ্যমে অভিনয় শিখছি। আপনারা জানেন, আমি কবিতা-আবৃত্তির Iপরও প্রশিক্ষণ নিচ্ছি। উচ্চারণের সমস্যা কিছুটা হলেও অতিক্রম করেছি’-যোগ করেন হিরো আলম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *