ডূমুরিয়ায় বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত

দেশজুড়ে

এপ্রিল ২১, ২০২২ ৮:২১ পূর্বাহ্ণ

ডুমুরিয়া ( খুলনা ) প্রতিনিধি।

মাধ‍্যমিক শিক্ষা দপ্তরের আয়োজনে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ২২ গতকাল (১৯ এপ্রিল) মঙ্গলবার সকালে ডুমুরিয়া সরকারী বালিকা বিদ‍্যালযে অনুষ্ঠিত হয়েছে। উপজেলার বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরী শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ভাষা ও সাহিত‍্য, দৈনন্দিন বিজ্ঞান,গনিত ও কম্পিউটার , বাংলাদেশ স্ট‍্যাডিজ, এবং প্রতিবন্ধী শিক্ষার্থীদের জন‍্য বাংলাদেশ মুক্তিযুদ্ধ স্ট‍্যাডিজ মোট পাচঁটি বিষযে ৩টি গ্রুপে ১৫ জন শিক্ষার্থীকে সেরা শিক্ষার্থী হিসাবে বিবেচিত করা হয়।

প্রতিযোগিতায় বিজয়ীরা হলেন,ভাষা ও সাহিত্য উমা রায়, সরজিৎ বালা ইন্দ্রানী চন্দ্র। দৈনন্দিন বিজ্ঞানে স্বেহা বিশ্বাস, সুজন বিশ্বাস, ইমন হোসেন,। গনিত ও কম্পিউটারে অনন‍্যা সিকদার, প্রিয়ন্তী কুন্ডু অশ্বিনী মন্ডল। বাংলাদেশ স্ট‍্যাডিজে নিয়াজ ইবতেখার, মুনসারিলিন, নাজনিন খাতুন ও বাংলাদেশ মুক্তিযুদ্ধ স্ট‍্যাডিজ কল্লোল চৌধুরী।
লিখিত পরিক্ষা শেষে বিজয়ীদের শিক্ষার্থী ও প্রতিষ্ঠানের নাম ঘোষনা করেন উপজেলা মাধ‍্যমিক শিক্ষা অফিসার শেখ ফিরোজ আহম্মেদ, এসময় উপস্থিত ছিলেন, সহকারী শিক্ষা অফিসার ধনজয় মন্ডল, একাডেমিক সুপারভাইজার টিকেন্দ্রনাথ সানা, প্রভাষক আরিফুর রহমান, প্রভাষক আ: হালিম ঢালী, প্রভাষক প্রশান্ত কুমার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *