ডুমুরিয়ায় নিসচা’র আয়োজনে শিক্ষার্থী সমাবেশ অনুষ্ঠিত

দেশজুড়ে

অক্টোবর ৮, ২০২৩ ৮:৩২ অপরাহ্ণ

ডুমুরিয়ায়

২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০২৩ উদযাপন উপলক্ষে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার পক্ষ থেকে ডুমুরিয়া টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে শিক্ষার্থী সমাবেশ ও লিফলেট বিতরণ করা হয়।

৮ অক্টোবর সকাল ১১ টায় ডুমুরিয়া টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
নিরাপদ সড়ক চাই, ডুমুরিয়া উপজেলা শাখার সভাপতি খান মহিদুল ইসলাম এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বকুলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অধ্যক্ষ আব্দুস সালাম মিয়া।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, নিরাপদ সড়ক আমাদের সবার জন্য দরকার। বর্তমান সরকার যাতায়াত ব্যবস্থাকে উন্নত করার জন্য অনেক কিছু করে যাচ্ছেন। আজকে তোমারা যারা এখানে আছো আগামীতে তোমাদেরই দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।
এছাড়া তিনি আরো বলেন জাহানারা কঞ্চনের মৃত্যুর পরই চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন সড়ক নিরাপত্তা জন্য নিরাপদ সড়ক চাই সংগঠনটি ৩০ বছর আগে প্রতিষ্ঠা করেন। তার হাত ধরে আজকে এই সংগঠনটি দেশের সীমানা পেরিয়ে বহি:বিশ্বে ছড়িয়ে পড়েছে। মানুষকে সচেতন করার জন্য সরকার ২২ অক্টোবরকে জাতীয় নিরাপদ সড়ক দিবস হিসেবে ঘোষণা করেছেন।
এই সময় তিনি শিক্ষার্থীদের সড়ক আইন এবং সড়ক চলাচলের উপর নিয়ম কানুন শিখতে বলেন এবং নিয়ম মেনে সড়কে চলাচল করার জন্য আহ্বান জানান। পরে শিক্ষার্থীদের মাঝে সরকারি সম্পর্কিত লিফটের বিতরণ করা হয়।
এ সময় আরো উপস্থিত ছিলেন অত্র কলেজের শিক্ষক মন্ডলী, ছাত্র-ছাত্রীবৃন্দ, নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিন্টু, সাংগঠনিক সম্পাদক মোঃ মোক্তার হোসেন, কোষাধক্ষ্য জুয়েল বিশ্বাস, প্রচার সম্পাদক কান আরিফুজ্জামান নয়ন, কার্যকরী সদস্য গাজী সোহেল আহমেদ, আব্দুর রহমান বেপারী, এম এ জলিল, সহ নিরাপদ সড়ক চাই এর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *