ডিএনসিসি হলিডে মার্কেটে ঈদের কেনাকাটা

দেশজুড়ে

এপ্রিল ৮, ২০২৩ ১০:৪২ অপরাহ্ণ

ডিএনসিসি-ঐক্য হলিডে মার্কেটে পবিত্র রমজান ও ঈদকে সামনে রেখে প্রতি শুক্র ও শনিবার শুরু হয়েছে বাহারী ইফতার ও ঈদ শপিং এর বিশেষ আয়োজন।

এই সপ্তাহের শুক্র ও শনিবার (০৭ ও ০৮ এপ্রিল ২০২৩) রাজধানীর আগারগাঁও আইসিটি সড়কে এসএমই উদ্যোক্তাদের সর্ববৃহৎ হলিডে মার্কেট ডিএনসিসি-ঐক্য হলিডে মার্কেট এর দশম আয়োজন অনুষ্ঠিত হয়েছে।

ডিএনসিসির এই উদ্যোগটি ইতিমধ্যে সাধারণ ক্রেতা-বিক্রেতার মাঝে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করতে সমর্থ হয়েছে। ঈদ উপলক্ষে দেশসেরা এসএমই উদ্যোক্তারা হাজার হাজার মানসম্মত দেশীয় পণ্যের পসরা সাজিয়ে বসেছেন হলিডে মার্কেটে আগত ক্রেতা সাধারণের জন্য। শাড়ি, সালোয়ার কামিজ, লেহেঙ্গা , চুরি , লেডিস ব্যাগ, অর্নামেন্টস, চামড়াজাত পণ্য, কিডস আইটেম, খেলনা, পাঞ্জাবি, শার্ট , টি-শার্ট , হোম ডেকর পণ্য, মশলা জাতীয় পণ্য, ফাস্ট ফুড , ড্রাই ফ্রুট , জুস কর্নার, খাবার দোকানসহ সকল ধরনের পণ্যের স্টল থাকছে এই মার্কেটে।

আগারগাঁও আইসিটি সড়কে ইতিপূর্বে হলিডে মার্কেট এর নয়টি আসর অনুষ্ঠিত হয়েছে এবং এই হলিডে মার্কেট থেকে গত নয় সপ্তাহে প্রায় পৌনে তিন কোটি টাকার পণ্য কেনাবেচা হয়েছে।

উল্লেখ্য, প্রতি সপ্তাহে শুক্র ও শনিবার হলিডে মার্কেট অনুষ্ঠিত হয়ে থাকে। তবে রমজান উপলক্ষে মার্কেট দুপুর দুইটা থেকে শুরু হয়ে রাত ১১ টা পর্যন্ত খোলা থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *