ডাকাতি মামলায় ছাত্রলীগ নেতা আজিজ আটক

দেশজুড়ে

এপ্রিল ১০, ২০২৩ ১২:০৭ অপরাহ্ণ

রাজধানীর চকবাজার এলাকায় ডাকাতির অভিযোগে ঢাকা সরকারি আলিয়া মাদ্রাসার ছাত্রলীগ নেতা আজিজুল হক জোবায়ের কে আটক করছে পুলিশ।

রোববার রাতে বকশিবাজারে অভিযান চালিয়ে তাকে পুলিশ আটক করে। এ ঘটনায় ঢাকা আলিয়া ছাত্রলীগের কর্মী রেজাকেও পুলিশ আটক করেছে।

স্থানীয় ব্যবসারিয়া জানায়, ছাত্রলীগ কর্মী রেজা ও তার বন্ধুরা রাজধানীর চকবাজারের উর্দু রোডের দোকানে ডাকাতি করে বেশ কিছু মালামাল লুট করার চেষ্টা করে। এ সময় ব্যবসায়ীরা তাদের ধাওয়া দিয়ে আটক করে সোপর্দ করে। পুলিশ রেজাকে জিজ্ঞাসাবাদ করলেই এই ঘটনার মূল হোতা ঢাকা আলিয়া ছাত্রলীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক জুবায়ের এর নাম উঠে আসে।পরবর্তীতে রাতে পুলিশ অভিযান চালিয়ে ছাত্রলীগ নেতা আজিজুল হককে আটক করে।

এ ঘটনায় চকবাজার থানা পুলিশ জানায় ডাকাতির মামলা হওয়ায় পুলিশ এদের আটক করেছে। এই ঘটনায় আরো বেশ কয়েকজন আসামি রয়েছে।তাদের ধরায় অভিযান চলছে।

পুলিশ আরো জানায় যে ছাত্রলীগ নেতা আজিজুল হক জুবায়ের এর নামে চাঁদাবাজি খুন মামলা সহ বেশ কয়েকটি মামলা রয়েছে। সে ঢাকা আলিয়া ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী।

এই ঘটনার পর গতকাল রাত ২ টায় হল প্রশাসনের উপস্থিতিতে ঢাকা সরকারি আলিয়া মাদ্রাসার আল্লামা কাশগরী (র) হল ও শহীদ ইবরাহীম হলে রেইড দিয়েছে পুলিশ। এসময় বহিরাগত, মাদক, দেশীয় অস্ত্র ও বিপুল পরিমাণে টাকা উদ্ধার করে নাই দুইজনকে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *