টানা তৃতীয়বারের মতো মানিকগঞ্জ-২ আসনে নৌকার টিকিট পেলেন মমতাজ

জাতীয়

নভেম্বর ২৬, ২০২৩ ৫:১০ অপরাহ্ণ

শীর্ষ খবর ডেস্ক,

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের চূড়ান্ত প্রার্থী তালিকায় তারকা আসন খ্যাত ১৬৯, মানিকগঞ্জ-২ আসন থেকে টানা তৃতীয় বারের মতো নৌকার মাঝি হিসেবে আবারও টিকিট পেয়েছেন বর্তমান সংসদ সদস্য সিংগাইর উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেশ বরেণ্য কণ্ঠ শিল্পী মমতাজ বেগম। এর মধ্য দিয়ে টানা তিনবারের মতো নৌকার মাঝি হিসেব দায়িত্ব পান তিনি।
রোববার (২৬ নভেম্বর) বিকেলে আনুষ্ঠানিকভাবে ৩০০ আসনের নৌকার মাঝিদের তালিকা প্রকাশ দলটির সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।
জানা যায়, ২০০৯ সালে সংরক্ষিত নারী আসনের মধ্য দিয়ে সংসদে যাওয়ার সুযোগ পান মমতাজ বেগম। এরপর ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে অংশগ্রহণে জয়লাভ করে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন। নির্বাচিত হয়ে স্বচ্ছতার সাথে তিনি তাঁর নির্বাচনী এলাকায় উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন।
নির্বাচন কমিশন ঘোষিত তপশিল অনুযায়ী, নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ৩০ নভেম্বর যাচাই-বাছাই হবে ১ থেকে ৪ ডিসেম্বর, মনোনয়ন আপিল ও নিষ্পত্তি ৬ থেকে ১৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ হবে ১৮ ডিসেম্বর এবং নির্বাচনী প্রচার ১৮ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত চলবে এবং ভোট গ্রহণ করা হবে ৭ জানুয়ারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *